শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মোটরসাইকেলের জন্য কলেজ ছাত্রকে হত্যা, আটক ২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

শুধুমাত্র একটি ১০০ সিসির মোটরসাইকেলের জন্য রাজশাহীর পুঠিয়া উপজেলার কলেজছাত্র সাইফ ইসলাম ওরফে সানি (২৪) হত্যার ঘটনা ঘটেছে। সানি বানেশ্বর থান্দারপাড়া এলাকার সিরাজুলের ছেলে ও নাটোর এনএস কলেজের হিসাববিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র।

তাকে চেতননাশক ওষুধ খাইয়ে গলা কেটে ও হাত পায়ের রগ কেটে নৃসংশভাবে হত্যা করা হয়। এ ঘটনায় চারঘাট থানা পুলিশ ২ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন, পুঠিয়া উপজেলার বানেশ্বর থান্দারপাড়া গ্রামের মৃত খায়েরের ছেলে সাগর (২৩) ও একই এলাকার ইদল আলীর ছেলে সাকিব (২৪)। গতকাল রোববার দুপুরে রাজশাহী জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানান এসপি মো. শহীদুল্লাহ।

তিনি জানান, গত শুক্রবার সাইফ ইসলাম সানিকে সাকিব কাজের কথা বলে তার দোকান হতে লাল রংয়ের হিরো ১০০ সিসি মটরসাইকেলসহ ডেকে নিয়ে যায়। এরপর থেকেই সানি নিখোঁজ ছিল। তবে শনিবার সানির লাশ পাওয়া যায় চারঘাট থানাধীন মাড়িয়া মসজিদ পাড়ার মোশাররফ হোসেনের কলা বাগানে। লাশ উদ্ধারের পর সন্দেহভাজন হিসেবে সাকিবকে আসামি করে মামলা দায়ের হয়।
এদিকে সাকিব ঘটনার সাথে প্রত্যক্ষভাবে জড়িত থাকার কথা স্বীকার করে। এছাড়া তার সহযোগী আসামি সাগর এর নাম ঠিকানাও জানায়। এরপর সাগরকেও গ্রেফতার করে পুলিশ। তাদের স্বীকারোক্তি অনুযায়ী বানেশ্বর বাজারের আক্কাস আলীর গ্যারেজ থেকে সানির মোটরসাইকেল উদ্ধার করা হয়। সাকিবের ঘর থেকে মোটরসাইকেলের চাবি উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন