শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

একমাস পর লন্ডন থেকে ১১৬ যাত্রী সিলেট আসল বিমান

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ১:১০ পিএম

প্রাণঘাতী করোনাভাইরাসের কারনে দীর্ঘ একমাস পর লন্ডন থেকে সরাসরি সিলেট আসল একটি ফ্লাইট। সোমাবার সকাল সাড়ে ১০টায় লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে ১১৬ যাত্রী নিয়ে বাংলাদেশ বিমানের বিজি ২০২ ফ্লাইটি সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

বিষয়টি নিশ্চিত করেছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সিলেট জেলা ব্যবস্থাপক শাহনেওয়াজ মজুমদার।
তিনি জানান, লন্ডন থেকে সোমবার সকালে সরাসরি সিলেটে আসা ফ্লাইটটিতে ১১৬ জন যাত্রী ছিলেন। এর মধ্যে সিলেটের ৬৫ জন এবং ঢাকার ৫১ জন যাত্রী ছিলেন। বিমানটি ওসমানী বিমানবন্দরে এক ঘন্টা অবস্থানের পর ঢাকায় উদ্দেশ্যে ছেড়ে যায়। একই বিমানে সিলেট থেকে আরো ৩৪ জন যাত্রী ঢাকায় গেছেন বলে জানান তিনি।
জানা গেছে, যে সব যাত্রী করোনা নেগেটিভ সার্টিফিকেট নিয়ে এসেছেন, তারা নিজ নিজ গন্তব্যে চলে যাবেন। আবার যাদের সার্টিফিকেট নেই, তাদেরকে আইসোলেশন সেন্টারে নিয়ে যাওয়া হবে। বিমানবন্দরে বিমান ও সিভিল এভিয়েশনের প্রতিনিধি ছাড়াও আর্মড ফোর্সেস ডিভিশনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
লন্ডন থেকে আসা যাত্রীদের স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে ওসমানী বিমানবন্দরে। যাদের শরীরে করোনার উপসর্গ রয়েছে, তাদের পাঠানো হবে আইসোলেশনে। আইসোলেশনের জন্য সিলেট নগরীতে হোটেল ফরচুন গার্ডেনকে নির্ধারণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন