ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

কন্ঠশিল্পী ন্যানসির বাবা মারা গেছেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ১:৫৬ পিএম

মারা গেছেন শ্রোতাপ্রিয় কন্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসির বাবা নাঈমুল হক। সোমবার (১০ আগস্ট) রাজধানীর খিলক্ষেতের নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বাবার মৃত্যুর খবরটি গণমাধ্যমে নিশ্চিত করেছেন শিল্পী নিজেই।

স্বামী ও সন্তানসহ নেত্রকোনার বাড়িতে ছিলেন ন্যানসি। কিন্তু বাবার মৃত্যুর খবর পেয়ে দ্রুতই সেখান থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন তিনি।

ন্যানসি জানিয়েছেন, গত রাত থেকে আব্বার শরীর খারাপ ছিলো। পাশাপাশি বুকে ব্যথা ও কাশি ছিলো। কিন্তু গতকালও আমরা কিছুই জানতাম না। সকালে বাবার মৃত্যুর খবর পেয়েছি। এরপরই ছোট ভাইকে সঙ্গে নিয়ে ঢাকাতে রওনা হই। আর বড় ভাই ঢাকাতেই আছেন।

সবার কাছে দোয়া চেয়ে ন্যানসি বলেন, আমার আব্বার জন্য সবাই দোয়া করবেন। পরপারে আব্বা যেন ভালো থাকেন। আল্লাহর কাছে সেই প্রার্থনাই করি।

এদিকে ২০১৩ সালে মারা যান ন্যানসির মা। ময়মনসিংহের নেত্রকোনায় ন্যানসির মাকে দাফন করা হয়। তিনি জানান, মায়ের কবরের পাশেই তার বাবাকে সমাহিত করা হবে।

উল্লেখ্য, ন্যানসির বাবা নাঈমুল হক প্রতিরক্ষা মন্ত্রনালয়ের উপ অর্থ নিয়ন্ত্রক ছিলেন। বছর চারেক আগে অবসরে গিয়েছিলেন। তারপর থেকে ঢাকার বাসাতেই থাকতেন তিনি।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন