শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী বিভাগে একদিনে করোনা শনাক্ত ১৪৯, মৃত্যু, ৫

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ২:১২ পিএম

রাজশাহী বিভাগের আট জেলায় গত ২৪ ঘণ্টায় ১৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। একই সময় করোনা আক্রান্ত রোগি মারা গেছেন রাজশাহীতে একজন, চাঁপাইনবাবগঞ্জে একজন, নাটোরে একজন ও বগুড়ায় দুইজন এছাড়াও সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ২৪৬ জন।

আজ সোমবার দুপুর পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৪০৪ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ১৯৫ জন এবং সুস্থ্য হয়েছেন ৮ হাজার ৯১৪ জন। দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তরের পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ৬৩ জন, বগুড়ায় ৬৬ জন, সিরাজগঞ্জে ১৬ জন ও পাবনায় ৪ জন।
তিনি জানান, রাজশাহী বিভাগে আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৫ হাজার ৩০২ জন। এছাড়াও রাজশাহীতে ৩ হাজার ৬৩৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ৫৪৮ জন, নওগাঁয় ৯৯৯ জন, নাটোরে ৬২৮ জন, জয়পুরহাটে ৮১৬ জন, সিরাজগঞ্জে ১ হাজার ৫৯৯ জন ও পাবনায় ৮৭৫ জনের করোনা শনাক্ত হয়েছে।
তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলার মধ্যে ছয় জেলায় মৃতের সংখ্যা ১৯৮ জন। এর মধ্যে রাজশাহীতে ৩০ জন, চাঁপাইনবাবগঞ্জে নয়জন, নওগাঁয় ১৪ জন, নাটোরে দুইজন, জয়পুরহাটে চারজন, বগুড়ায় ১১৯ জন, সিরাজগঞ্জে ১১ জন ও পাবনায় নয়জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।
এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ৮ হাজার ৯১৪ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীর ১ হাজার ৮৮০, চাঁপাইনবাবগঞ্জে ৩০২ জন, নওগাঁয় ৮৬৬ জন, নাটোরে ২৬২ জন, জয়পুরহাট ২১১ জন, বগুড়ায় ৩ হাজার ৯৮৬ জন, সিরাজগঞ্জ ৭৫০ জন ও পাবনায় ৬৫৭ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন