ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে মারাত্মক জখম

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ৬:০৯ পিএম

মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আজিবর রহমান বালী (৬০) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে দুর্বুত্তরা। রোববার সন্ধ্যায় শরিয়তপুরের রায়পুরে এই হামলার ঘটনা ঘটে। রাতে গুরুতর আহত সাবেক চেয়ারম্যানকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসা হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্র্শীরা জানায়, শরিয়তপুরের জয়নগর থেকে ব্যক্তিগত কাজ শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন আজিবর রহমান বালী। এ সময় শরিয়তপুরের রায়পুরে পৌঁছলে তার মোটরসাইকেল গতিরোধ করে একদল দুর্বৃত্ত। পরে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসক।
মাদারীপুর সদর হাসাপাতালের মেডিকেল অফিসার ডা. মোস্তাফিজুর রহমান লেলিন বলেন, আজিবর রহমান বালীর শরীরের ধারালো অস্ত্রের আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। উন্নত চিকিৎসা জন্য সাথে সাথে তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।
মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, সাবেক চেয়ারম্যানের ওপর হামলার ঘটনা আমরা শুনেছি। ঘটনাস্থল শরিয়তপুর হওয়ায় আমরা সরাসরি কোন আইনগত পদক্ষেপ নিতে পারছি না। এরপরে রাতে তাকে যখন মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসে তখন আমাদের পুলিশ গিয়ে তাকে দেখে আসে এবং হামলার বিষয়টি জেনে আসে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন