ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

বাড়ি ফিরলেন সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ৮:১২ পিএম

তিন দিনের মাথায় সুস্থ হয়ে বাড়ি ফিরলেন বলিউডের শক্তিমান অভিনেতা সঞ্জয় দত্ত। তার শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় সোমবার (১০ আগস্ট) বিকেলে অভিনেতাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।
 
এর আগে শনিবার (১১ আগস্ট) তীব্র শ্বাসকষ্টের সমস্যা নিয়ে মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে ভর্তি হয়েছিলেন সঞ্জয় দত্ত। পরে শারীরিক পরিস্থিতির বিবেচনায় ইনসেন্টিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেওয়া হয় তাকে। তবে আশঙ্কাজনক না হওয়ায় সাধারণ ওয়ার্ডে স্থানান্তরিত করা হয় ৬১ বছর বয়সী এই চিত্রতারকাকে।
 
সঞ্জয়ের শ্বাসকষ্ট থাকার কারণে অনেকেই ভেবেছিলেন তিনি করোনায় আক্রান্ত। কিন্তু সব গুঞ্জন উড়িয়ে দিয়ে চিকিৎসকরা স্পষ্ট জানিয়ে দেন অভিনেতা ভাইরাসটিতে আক্রান্ত হননি। পাশাপাশি তার টেস্ট রিপোর্টও নেগেটিভ এসেছে।
 
এই অভিনেতার শারীরিক অসুস্থতার খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন তার ভক্তরা। তবে সেদিন রাতেই এক টুইট বার্তায় ভক্তদের আশ্বস্ত করে জানিয়েছিলেন, ভালো আছেন তিনি।
 
সঞ্জয়ের হাসপাতাল থেকে ঘরে ফেরার ছবি সোশ্যাল মিডিয়ায় এখন তুমুল ভাইরাল। সুস্থতার জন্য প্রার্থনা করায় ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন সঞ্জু। তিনি বলেন, আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার মঙ্গল কামনা করার জন্য।
 
এদিকে সঞ্জয় অভিনীত 'সড়ক ২' সিনেমা অনলাইনে মুক্তি অপেক্ষায় রয়েছে। এটি ২৮ আগস্ট ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে। মুক্তি অপেক্ষায় রয়েছে 'ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া' ও 'তোরবাজ'। এছাড়াও বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা 'কেজিএফ চ্যাপ্টার টু'তে অধীরার চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন এই অভিনেতা। 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন