বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

উপসর্গে মৃত্যু ৯

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

করোনা উপসর্গ সর্দি, জ্বর, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে সারা দেশে ৯ জনের মৃত্যু হয়েছে। তবে এদের কারো শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ছিল কিনা তা নিশ্চিত নয় বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন। নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।
কুমিল্লা : কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে করোনার উপসর্গে গত ২৪ ঘণ্টায় আরও ৫ জন মারা গেছেন। গতকাল কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. মুজিবুর রহমান এ তথ্য জানান। মৃতরা হলেন- বরুড়া উপজেলার তাজুল ইসলাম(৬০), চৌদ্দগ্রামের মৃত আলী আহম্মেদের ছেলে নজরুল ইসলাম(৫৫), লালমাই উপজেলার মাসুদা বেগম(৮০), লাকসাম উপজেলার লাল মিয়া(৬৫) এবং সদর দক্ষিণ উপজেলার আবদুল করিম(৭০)।
বগুড়া : বগুড়ায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে একজনের মৃত্যু হয়েছে। গতকাল সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে তারা মারা যান। মৃতের নাম
আবদুর রাজ্জাক (৬৫)।
চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় করোনাভাইরাসের (কোভিড-১৯) উপসর্গ নিয়ে হালিমা খাতুন (৭০) ও শামিম হোসেন (২৮) নামে দুই জনের মৃত্যু হয়েছে। গতকাল ভোরে হালিমা খাতুন ও সকাল সাড়ে ১০ টার দিকে শামিম হোসেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের করোনা ওয়ার্ডের হলুদ জোনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
সাতক্ষীরা : সাতক্ষীরায় করোনা উপসর্গে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল সকাল পৌনে সাতটায় সাতক্ষীরা মেডিক্যাল কলেজের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ওই বৃদ্ধার নাম ফতেমা খাতুন (১০৩)। তিনি কালিগঞ্জ উপজেলার বাজারগ্রামের আফতাব আলীর স্ত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন