ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

কাজলের সঙ্গে আমার সম্পর্কটা পারিবারিক: শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ৯:৪৩ এএম

বলিউডের তুমুল জনপ্রিয় জুটি শাহরুখ খান ও কাজলের ব্যাপারে কারোরই অজানা নয়। এ জুটির বেশকিছু সিনেমা দর্শকদের মনে আজও গেঁথে আছে। অভিনয় তো বটেই, তাদের অনস্ক্রিন রোমান্স বাস্তবকেও যেন হার মানিয়ে দেয়। এই জুটির নতুন ছবির জন্য এখনো মুখিয়ে থাকেন সিনেপ্রেমীরা।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে পুরনো একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা নিয়ে ফের শাহরুখ-কাজল জুটি চর্চায় উঠে এসেছে। এমনকি টিনসেল টাউনে শুরু হয়ে গিয়েছে নানা জল্পনা।

বলিউড বাদশা শাহরুখ খান বলেন, শুধু ভালোবাসি বললেই কিছু হয় না। কাজলের সঙ্গে আমার সম্পর্কের গভীরতা মাপকাঠিতে মাপা সম্ভব নয়। শুধু তাই নয়, ওর সঙ্গে আমার সম্পর্কটা পারিবারিক বলেও মন্তব্য করেন কিং খান।

ওই সাক্ষাৎকারে কাজলের জন্মদিন ও বিবাহ বার্ষিকী কবে জানতে চাইলে শাহরুখ অকপটে বলেন, জন্মদিন ৫ আগস্ট আর বিবাহ বার্ষিকী ২৪ এপ্রিল। এবার পাশে বসে থাকা কাজল মুচকি হেসে দিলেন।

অভিনেতার কথার প্রসঙ্গ টেনে কাজল বলেন, 'আমার স্বামীর (অজয় দেবগণ) সঙ্গে এই নিয়ে শাহরুখের ঝামেলা হয়েছিল। কি এক কান্ড, বিবাহবার্ষিকী আমাদের কিন্তু শাহরুখ অজয়েরও আগে অভিনন্দন জানায় প্রতি বছর। বহু চেষ্টার পরও ওকে হারাতে পারেনি অজয়। অবশেষে হাল ছেড়ে দিয়েছে।' কাজলের মন্তব্যে এবার অট্টহাসি দিলেন শাহরুখ।

তাকে জিজ্ঞেস করা হয় তাহলে এই সম্পর্কের নাম কি দিবেন? এমন প্রশ্নের জবাবে অভিনেতা জানান, 'সব সম্পর্কের নাম হয় না। অনেক সম্পর্ক লেবেল ছাড়া রাখাই ভালো। সম্পর্কের উত্থান আর পতন জগতের নিয়ম। কিন্তু আমরা সেটার উর্দ্ধে। যেটা আমার সৌভাগ্য।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন