ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

রণবীর-দীপিকাকে নিয়ে বিস্ফোরক কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ১১:২৪ এএম

স্বজনপ্রীতি ইস্যুতে নানা সময়ে সরব হতে দেখা গেছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতকে। তবে সুশান্তের মৃত্যুর পর চড়া সুরে কথা বলেছেন তিনি। একের পর এক বহু তারকাদের কাঠগড়ায় তুলেছেন। এবার ফের রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন 'কুইন' খ্যাত এই অভিনেত্রী।

সম্প্রতি মাইক্রোব্লগিং সাইটে এক নেটিজেন লিখেছেন, রণবীর কাপুরের একাধিক ছবি ফ্লপ হওয়ার পরও তাকে সিনেমাতে নেওয়া হয়। আর এরা বলেন, স্বজনপোষণের জোরে বড়জোর ডেবিউয়ের সুযোগ মেলে।

নেটিজেনের করা এই টুইটের সুযোগ হাতছাড়া করতে বিন্দুমাত্র ভুল করেননি কঙ্গনা। রণবীরকে তোপ দেগে তিনি লেখেন, 'রণবীর কাপুর একজন ধারাবাহিক নারী শিকারি, তবে কেউ তাকে ধর্ষক বলার সাহস পায় না।'

একই টুইটে দীপিকার প্রসঙ্গ টেনে তিনি বলেছেন, 'দীপিকা নিজেকে মানসিক রোগী বলে দাবি করার পরও তাকে পাগলি বা ডাইনি বলা হয় না। এসব শব্দ তাদের জন্য ব্যবহার করা হয়, যারা সাধারণ পরিবার থেকে উঠে আসে।'

এদিকে সুশান্তের বান্ধবী রিয়াকে সমর্থন করায় আয়ুষ্মানকে নিশানা করে টিম কঙ্গনা টুইটারে লিখেছেন, চাটুকারেরা মুভি মাফিয়াদের মন জয় করে চলে। এরা সুযোগ সন্ধানী, অন্যের বিবাদে সুযোগ নেয়।' যদিও কঙ্গনার এমন মন্তব্যের জবাবে কোনো প্রতিক্রিয়া জানাতে দেখা যায়নি আয়ুষ্মান খুরানাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
salman ১১ আগস্ট, ২০২০, ১১:২৯ এএম says : 0
Kongonar kotha Guli SOTTI. Ronobir Lady Killar. Khurana ChamChaaa
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন