বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী বিভাগে গত ২৪ ঘন্টায় ১৬৩ জন করোনা রোগী শনাক্ত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ১:০৩ পিএম

রাজশাহী বিভাগে ২৪ ঘন্টায় নতুন করে ১৬৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে ৯০ জনের বাড়ি বগুড়ায়। এছাড়া রাজশাহীর ৫১ জন, চাঁপাইনবাবগঞ্জের একজন, নওগাঁর তিনজন, জয়পুরহাটের তিনজন, সিরাজগঞ্জের ১০ জন এবং পাবনার পাঁচজনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে।
বিভাগে এখন মোট আক্রান্তের সংখ্যা ১৪ হাজার ৫৬৭ জন। এর মধ্যে সর্বোচ্চ ৫ হাজার ৩৯২ জন শনাক্ত হয়েছেন বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৩ হাজার ৬৮৮ জন, চাঁপাইনবাবগঞ্জে ৫৪৯, নওগাঁয় এক হাজার দুইজন, নাটোরে ৬২৮, জয়পুরহাটে ৮১৯, সিরাজগঞ্জে ১ হাজার ৬০৯ জন এবং পাবনায় ৮৮০ জন শনাক্ত হয়েছেন।
রাজশাহী বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ২০০ ছাড়িয়েছে। সোমবার বিভাগের বগুড়ায় তিনজন এবং চাঁপাইনবাবগঞ্জে একজনের মৃত্যু হওয়ায় এখন মোট মৃতের সংখ্যা ২০১ জন।
বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, এ পর্যন্ত বগুড়ায় সর্বোচ্চ ১২২ জনের মৃত্যু হয়েছে। এছাড়া রাজশাহীতে ৩০ জন, চাঁপাইনবাবগঞ্জে ১০ জন, নওগাঁয় ১৪ জন, নাটোরে দুইজন, জয়পুরহাটে চারজন, সিরাজগঞ্জে ১১ জন এবং পাবনায় ৯ জন মারা গেছেন।
সোমবার বিভাগের ২৩৫ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে ১৯৬ জনেরই বাড়ি বগুড়ায়। এর বাইরে রাজশাহীর ১১ জন, নওগাঁর আটজন, নাটোরের ১৪ জন এবং সিরাজগঞ্জ ও পাবনার তিনজন করে ব্যক্তি করোনামুক্ত হয়েছেন।
রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা জয় করেছেন ৯ হাজার ১৪৯ জন। এর মধ্যে রাজশাহীর ১ হাজার ৮৯১ জন, চাঁপাইনবাবগঞ্জের ৩০২ জন, নওগাঁর ৮৭৪ জন, নাটোরের ২৭৬ জন, জয়পুরহাটের ২১১ জন, বগুড়ার ৪ হাজার ১৮২ জন, সিরাজগঞ্জের ৭৫৩ জন এবং পাবনার ৬৬০ জন করোনামুক্ত হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন