শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘অসমাপ্ত’ আত্মজীবনী শেষ করলেন প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ৪:৩০ পিএম

অবশেষে নিজের আত্মজীবনী নিয়ে বই 'আনফিনিশড' বা 'অসমাপ্ত'র লেখা শেষ করলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মঙ্গলবার (১১ আগস্ট) সোশ্যাল মিডিয়ায় এমনটি জানিয়েছেন দেশি গার্ল নিজেই।

এদিন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। সেখানে তিনি লিখেছেন, 'আনফিনিশড'-এর লেখা শেষ করলাম। সব গুছিয়ে এখন চুড়ান্ত পান্ডুলিপি পাঠাবো। এমন খুশির খবর আপনাদের না জানিয়ে থাকতে পারছিলাম না। আমার আত্মজীবনীতে লেখা প্রতিটি শব্দই আমার জীবনের প্রতিচ্ছবি।

এর আগে একটি সাক্ষাৎকারে নিজের আত্মজীবনী নিয়ে প্রিয়াঙ্কা বলেন, 'আমার বইটি ঠিক আমার মতোই হবে। এখানে জীবন সংগ্রাম, হাসিখুশি, সৎ, দৃঢ়তা সব ধরনের স্বাদই পাবেন পাঠকেরা। আমি ব্যক্তিগত বিষয় নিয়ে কখনোই প্রকাশ্যে কথা বলিনি। কিন্তু এখন সময় এসেছে এবং আমি প্রস্তুত।'

জানা গেছে, প্রিয়াঙ্কার আত্মজীবনী নিয়ে 'আনফিনিশড' বইটি প্রকাশ করতে যাচ্ছে পেঙ্গুইন র‍্যান্ডম হাউস ইন্ডিয়া। বইটি একই সঙ্গে আমেরিকা ও ইংল্যান্ডে প্রকাশিত হবে। বলাবাহুল্য এমন খবরে দারুণ খুশি প্রিয়াঙ্কা ভক্তরা।

২০১৮ সালে থ্রিলার সিরিজ 'কোয়ান্টিকো'র প্রোমোশনের সময় প্রিয়াঙ্কা নিজের মুখেই ঘোষনা দিয়েছিলেন আত্মজীবনী লিখছেন তিনি। বইটি ২০১৯ সালে প্রকাশিত হওয়ার কথা থাকলেও সেটি সম্ভব হয়নি। কেননা সেসময় লেখার কাজ পুরোপুরি শেষ করতে পারেননি তিনি। কিন্তু সব প্রতিকূলতা পেরিয়ে এবার বইটির কাজ শেষ করলেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, খুব শিগগিরই বইটি খোলা বাজারে প্রকাশিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন