ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সাভারে বন্যার পানিতে বিদ্যুতায়িত হয়ে দুই যুবকের মৃত্যু

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ৪:৪৪ পিএম

ঢাকার সাভারে বন্যার পানিতে ডুবে নিখোঁজ দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এঘটনায় জুয়েল নামের আরও এক যুবক গুরুতর আহত হয়েছেন।
মঙ্গলবার বনগাঁও ইউনিয়নের বেড়াইদ দাসপাড়া এলাকায় একটি বিল থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। এরআগে সোমবার রাতে দাসপাড়া এলাকায় ট্রলারে করে যাবার সময় একটি বিদ্যুতের খুটির সাথে ধাক্কা লেগে এই দূর্ঘটনা ঘটে।
মৃত দুই জনের নামই সুমন, বয়স যথাক্রমে ১৯ ও ২০ বছর। তাদের একজন ইলেকট্রিশিয়ান ও অপরজন ট্রাক চালক। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। তাদের বাড়ি বেড়াইল উত্তর ও দক্ষিন পাড়া মহল্লায়।
সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ বলেন, বেলা আনুমানিক ১১ টার দিকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।
তিনি বলেন, সোমবার রাতে ট্রলারে করে পিকনিকের জন্য ওই এলাকায় জায়গা নির্ধারনের জন্য যায় একদল যুবক। বনগাঁও ইউনিয়নের বেড়াইদ দাসপাড়া এলাকায় পৌঁছলে একটি বিদ্যুতের খুটির সাথে তাদের ট্রলারের ধাক্কা লাগে। এসময় উচ্চ বিদ্যুৎ পরিবাহী তাড় ছিড়ে নৌকার উপর পড়লে জুয়েল নামে এক যুবক ুরুত্বর আহত হয়। তখন ভয়ে ট্রলারে থাকা অন্যরা বন্যার পানিতে লাফিয়ে পড়ে।
সবাই সাঁতার দিয়ে তীরে উঠতে পারলেও সুমন নামের ওই দুই যুবক নিখোঁজ হয়। পরে তাদের উদ্ধারে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়।
ফায়ার সার্ভিস সদর দপ্তরের স্টেশন অফিসার প্রিন্স হাওলাদার জানান, সোমবার রাতে খবর পেয়ে তারা ঘটনাস্থল পরিদর্শন করেন তবে প্রতিকূল পরিস্থিতি থাকায় মঙ্গলবার ভোর থেকে তারা উদ্ধার কাজ শুরু করেন।
পরে প্রায় এক ঘন্টার ব্যবধানে দুই জনেরই মরদেহ উদ্ধার করে ডুবুরী দল।
তিনি আরও জানান, নিহতদের শরীরে পুরে যাওয়ার চিহ্ন রয়েছে, ধারনা করা হচ্ছে বিদ্যুতায়ীত হয়ে পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন