শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

এনআরবিসি ব্যাংকের অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২০, ৭:১৫ পিএম

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১ আগস্ট) ভিডিও কনফারেন্সে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। ভার্চুয়াল এই সম্মেলনে যুক্ত ছিলেন নির্বাহী কমিটির চেয়ারম্যান মোহাম্মদ আদনান ইমাম, অডিট কমিটির চেয়ারম্যান রফিকুল ইসলাম মিয়া আরজু, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এ এম সাইদুর রহমান, পরিচালক আবু বকর চৌধুরী, পরিচাল মোহাম্মদ ওলিউর রহমান, পরিচালক লকিয়ত উল্লাহ, পরিচালক মোহাম্মদ নাজিম, পরিচালক ড. নুরুন নবী, পরিচালক মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, পরিচালক একেএম মোস্তাফিজুর রহমান, বিকল্প পরিচালক ডা. কুতুব উদ্দিন। সম্মেলনে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মুখতার হোসেনের সভাপতিত্বে এছাড়াও যুক্ত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহা, উপব্যবস্থাপনা পরিচালক মো. রবিউল ইসলাম, ব্যাংকের সকল বিভাগ, শাখা প্রধানরা।

ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল করোনা মহামারির সময়েও ব্যাংকিং সেবা অব্যাহত রেখে একটি মানবিক ব্যাংক হিসাবে স্বীকৃত পাওয়ায় ব্যাংকের ব্যবস্থাপনা পরিষদ এবং সকল কর্মকর্তার ভূয়ষি প্রশংসা করেন। তিনি উন্নত প্রযুক্তি কাজে লাগিয়ে ব্যবসা বৃদ্ধি ও সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিত করতে শাখা ব্যবস্থাপকসহ সকল কর্মকর্তাকে নির্দেশনা প্রদান করেন। এছাড়া গ্রাহকদের আস্থা অর্জনের মাধ্যমে এনআরবিসি ব্যাংককে গনমানুষের জন্য একটি নিরাপদ ব্যাংক হিসাবে প্রতিষ্ঠিত করার লক্ষ্যে কাজ করে যাওয়ার আহ্বান জানান ।

সম্মেলনে চলতি বছরের প্রথম ৬ মাসের কার্যক্রম পর্যালোচনা করে ২০২০ সালের পরবর্তী ৬ মাসের ব্যবসার লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়। এসময় শাখা ব্যবস্থাপকরা লক্ষ্যমাত্রা অর্জনে তাঁদের অঙ্গিকার ব্যক্ত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন