শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ায় ভাইয়ের হাতে ভাই খুন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে চাচাত ভাইদের হাতে ওবায়দুল হক নিরব (২২) নামে এক যুবক খুন হয়েছেন। গত সোমবার সন্ধ্যায় উপজেলার বাদৈর ইউনিয়নের বর্নি গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নিহত নিরব ওই গ্রামের মো. হারুনুর রশীদের ছেলে। তিনি পেশায় একজন ইজিবাইকচালক ছিলেন। এ ঘটনায় নিহত নিরবের স্ত্রী বাদী হয়ে ৪ জনকে আসামি করে মামলা করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বর্ণি গ্রামের নিরবের বাবা হারুনুর রশিদ ও তার ভাই ইউনিয়ন কৃষকলীগ সভাপতি মো. সামছু মিয়ার সঙ্গে দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। প্রায় একমাস আগে গ্রামের মাতাব্বররা বসে সীমানা নির্ধারণ করে সমস্যার সমাধান করে দেন। গত সোমবার নিরব চাচাত ভাইদের সঙ্গে রাগ করে একটি সীমানা খুঁটি তুলে ফেলেন। পরে নিরবের বাবা নিরবকে সীমানা খুঁটি তোলার জন্য ক্ষমা চাইতে বলেন। বাবার কথামতো নিরব খুঁটি তোলার অপরাধের জন্য চাচা কৃষকলীগ নেতা সামছু মিয়ার ঘরে ক্ষমা চাইতে গেলে চাচা, চাচি ও দুই চাচাত ভাই রোমান ও সুমন তাকে বেধড়ক মারধর করেন। একপর্যায়ে ইজিবাইকের ভাঙা কাচের টুকরা দিয়ে নিরবের বুকে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
কসবা থানা ওসি মোহাম্মদ লোকমান হোসেন বলেন, এ ঘটনায় নিহতের স্ত্রী থানায় মামলা করেছেন। আসামিরা পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন