শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সাতক্ষীরায় ২ মাদরাসা ছাত্র নিখোঁজ

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

সাতক্ষীরায় একই মাদরাসা থেকে দুই ছাত্র নিখোঁজ হয়েছে। এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন তাদের পরিবার। গত ৯ আগস্ট বেলা ১১টায় শহরের বাঁকাল দারুল হাদিস আহাম্মাদিয়া সালাফিয়া মাদরাসা থেকে একই সাথে বের হয়ে আর ফেরেনি তারা। নিখোঁজ হওয়া ছাত্ররা হলো সাতক্ষীরা শহরের খড়িবিলা এলাকার মো. জাহাঙ্গীর হোসেনের ছেলে মো. রাহাতুল ইসলাম শাওন (১২) ও কলারোয়া উপজেলার গয়ড়া চন্দনপুর এলাকার আইয়ুব হোসেনের ছেলে ইমামুল হোসেন (১৩)। এ ঘটনায় ছেলে শাওনের সন্ধান না পেয়ে তার পিতা জাহাঙ্গীর হোসেন গত ১০ আগস্ট সাতক্ষীরা সদর থানায় সাধারণ ডায়রি করেন। আর গতকাল ১১ আগস্ট ইমামুলের চাচা আরিফ হোসেন মিন্টু সাতক্ষীরা সদর থানায় সাধারণ ডায়রি করেছেন।

জিডি সূত্রে জানা যায়, মো. রাহাতুল ইসলাম শাওন ও ইমামুল হোসেন উক্ত মাদরাসায় হেফজ বিভাগে পড়াশোনা করে। গত ৯ আগস্ট বেলা ১১টায় তারা মাদরাসা থেকে বের হয়ে আর মাদরাসায় ফিরেনি। বাড়িতেও যায়নি তারা। বিভিন্ন স্থানে, আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজ-খবর নিয়েছে তাদের পরিবার। কিন্তু এখনো তাদের কোন সন্ধান না পেয়ে হতাশ হয়ে পড়েছেন তারা। নিখোঁজ শাওনের গায়ের রং শ্যামলা, মুখমন্ডল গোলাকার, উচ্চতা প্রায় ৪ ফুট ৩ ইঞ্চি। পরনে সাদা রঙের পাঞ্জাবি ছিল। আর ইমামুল হোসেনের গায়ের রং শ্যামলা, মুখমন্ডল গোলাকার, উচ্চতা প্রায় ৪ ফুট ৩ ইঞ্চি হবে।

এ বিষয়ে মাদরাসার একজন শিক্ষক জানান, শাওন আগেও একবার মাদরাসা থেকে পালিয়েছিলো। অনেক খোঁজাখুঁজিতে পাওয়া যায়। ওই ছাত্র দুষ্টু প্রকৃতির। শুধুমাত্র তার বাবার অনুরোধে তাকে রেখেছিলাম। তিনি আরো বলেন, এবার সে আরো একজনকে নিয়ে পালিয়েছে। এটা দুঃখজনক। আমরাও তাদের খোঁজ করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন