বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আমি কখনো রুবেল-বরকতের লোক ছিলাম না

ফকির মো. বেলায়েত

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

আমি কোন দিন ও রুবেল বরকতের লোক ছিলাম না আমি সব সময় আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। একটি কুচক্রী মহল আমার রাজনৈতিক ক্যারিয়ার ধ্বংস করতে মিথ্যাচার চালাচ্ছে।

ফরিদপুরে দুই হাজার কোটি টাকার মানি লন্ডারিং মামলায় গ্রেফতার হওয়া দুই ভাই বরকত ও রুবেলের বিশেষ লোক হিসেবে থাকার কথা এভাবেই অস্বীকার করেন ফকির মো বেলায়েত। তিনি ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের একাধিক বার নির্বাচিত চেয়ারম্যান ও বর্তমানে ফরিদপুর জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক দায়িত্ব পালন করছেন। তিনি বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থী ও আমার ভাই কানাইপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি হওয়ায় আমাদের উপর ক্ষুব্ধ হয়ে নির্যাতন চালায়। ফলে বাধ্য হয়ে প্রার্থী হওয়া থেকে সরে দাঁড়াই। রুবেল-বরকত এ দুই ভাই সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের খাস লোক ছিল। ওই দুই ভাইয়ের কথাতেই তিনি চলতেন। যার কারণে আমাদের প্রতিবাদ করার কোন ক্ষমতা ছিল না।

স¤প্রতি প্রধানমন্ত্রীর নির্দেশে ফরিদপুরে দুর্নীতিবাজ, টেন্ডারবাজ, জমি দখলকারী ও সাধারণ মানুষকে মিথ্যা মামলা দিয়ে নির্যাতনকারীদের গ্রেফতার চলছে। ফরিদপুরের রাজনীতিতে আওয়ামী লীগে অনুপ্রবেশকারীরা প্রকৃত নেতাকর্মীদের এলাকা থেকে বিতাড়িত করেছে তাদের গ্রেফতার অব্যাহত রয়েছে। এ পর্যন্ত প্রায় ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে, বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন