বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

উপসর্গে মৃত্যু ৯

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

করোনা উপসর্গ সর্দি, জ্বর, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে সারা দেশে ৯ জনের মৃত্যু হয়েছে। তবে এদের কারো শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ছিল কিনা তা নিশ্চিত নয় বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন। নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।
বরিশাল : গত ২৪ ঘণ্টায় শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আইসালেশন ওয়ার্ডে করোনা উপসর্গে দুজনের মৃত্যু হয়েছে।
কুমিল্লা : কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে ৩ জন মারা গেছেন। গতকাল কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. মুজিবুর রহমান এসব তথ্য জানান। করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তিরা হলেন, কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বাতাবাড়িয়া গ্রামের মকবুল আহমেদ (৮০), কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার গোলাম মোস্তফা (৪৫) ও চাঁদপুর জেলার হাফানিয়া এলাকার শফিকুল ইসলাম (৫৯)।
ঝিনাইদহ : ঝিনাইদহের হরিণাকুন্ডুতে করোনা উপসর্গ নিয়ে শরাফত হোসেন (৬৮) নামে এক ব্যক্তি মারা গেছেন। গত সোমবার রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। তিনি উপজেলার চরপাড়া গ্রামের বাসিন্দা।
সাতক্ষীরা : সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গত সোমবার রাতে মডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত ব্যক্তি হলেন কলারোয়া উপজেলার সদরের মৃত বদর উদ্দীনের ছেলে রহমত আলী (৫০)।
মেহেরপুর : মেহেরপুরে করোনার উপসর্গ নিয়ে মকলেচুর রহমান (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল দুপুর দুইটার দিকে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মকলেচুর রহমান জেলার সদর উপজেলার আশরাফপুর গ্রামের বাসিন্দা ছিলেন।
চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে হাজী আবদুল মান্নান (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি জেলা শহরের সিনেমাহল পাড়ার মৃত ওহাব মিয়ার ছেলে। গতকাল মঙ্গলবার ভোর ৪টায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালের হলুদ জোনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন