ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

খেলাধুলা

ভালেন্সিয়া, এস্পানিওল ও রিয়াল মায়োর্কায় করোনার হানা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ১০:৪৭ এএম

করোনাভাইরাসের কারণে দীর্ঘ সময় সব ধরনের খেলাধুলা বন্ধ থাকার পর বিভিন্ন ক্লাব ও দেশ সীমিত আকারে খেলাধুলা শুরু করে। তবে আবার আশঙ্কা দেখা দিয়েছে সব ধরণের খেলা বন্ধ করে দেওয়ার। কারণ ইতোমধ্যে করোনাভাইরাস হানা দিচ্ছে বিভিন্ন ক্লাবে। এতে আতঙ্কিত হয়ে পড়ছেন খেলোয়াড় ও সংশ্লিষ্ট কর্মকর্তারা।

লা লিগার সদ্য সমাপ্ত মৌসুম শেষ না করতেই নতুন মৌসুমের প্রস্তুতি নিচ্ছে ক্লাবগুলো। প্রাক মৌসুম প্রস্তুতির আগে নিয়মানুযায়ী করোনাভাইরাস টেস্ট চলছে খেলোয়াড় ও কর্মকর্তাদের। তাতে তিনটি ক্লাবে প্রাণঘাতী এই ভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে বলে জানিয়েছে বার্তা সংস্থা এএফপি।

কভিড-১৯ এর সংক্রমণ পাওয়া ক্লাব তিনটি হলো- ভালেন্সিয়া, এস্পানিওল ও রিয়াল মায়োর্কা। মঙ্গলবার ক্লাবগুলো থেকে করোনার সংক্রমণের জানানো হয়।

ভালেন্সিয়া জানিয়েছে, তাদের ক্লাবে দুজনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। আর এবার লা লিগা থেকে রেলিগেশন হয়ে সেকেন্ড ডিভিশনের লিগে অবনমন হওয়া এম্পানিওল ও মায়োর্কা থেকে একজন করে সদস্যের করোনার সংক্রমণের খবর পাওয়া গেছে।

তবে খেলোয়াড়, কোচ নাকি সহযোগী স্টাফ কারা করোনোয় আক্রান্ত হয়েছেন তা জানানো হয়নি। প্রকাশ করা হয়নি আক্রান্তদের নাম-পরিচয়। স্পেনের স্বাস্থ্য কর্তৃপক্ষের নিয়মানুযায়ী তাদেরকে আইসোলেশনে রাখা হয়েছে।

লা লিগার প্রটোকল অনুযায়ী, ক্লাবগুলোকে অনুশীলনে নামার আগেই অবশ্যই দুইবার করে করোনাভাইরাস টেস্ট করাতে হবে।

এদিকে, চ্যাম্পিয়নস লিগের লড়াইয়ের আগে বড় ধরনের হোঁচট খেয়েছে স্পেনের অপর ক্লাব আতলেতিকো মাদ্রিদ। ক্লাবটির রাইটব্যাক সিমে ভিরসাজকো ও আনহেল কোররেয়া করোনাভাইরাসে পজিটিভ হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন