ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ক্যাটরিনাকে নিয়ে ফিরছেন সালমান খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৩:৫৩ পিএম

টিনসেল টাউনের একসময়ের বহুল চর্চিত জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ৷ সিনেপর্দায় তো বটেই, বাস্তবেও ভক্তদের কাছে এই জুটির কদর ছিল ভিন্নমাত্রার। রোমান্টিক এই জুটিকে ঘিরে নানা সময়ে শোনা গিয়েছে নানা জল্পনা। যদিও সেসব এখন অতীত। তাদের দু'জনকে সর্বশেষ দেখা গিয়েছিলো 'ভারত' সিনেমাতে। এরপর আর নতুন কোনো প্রজেক্টে দেখা মেলেনি তাদের দু'জনের।

এবার জানা গেল, যশ রাজ ফিল্মসের ব্যানারে নির্মিত 'টাইগার থ্রি'তে জুটি বেঁধে আবারও বড় পর্দায় কামব্যাক করছেন সালমান-ক্যাটরিনা জুটি। ২০২১ সালের ফেব্রুয়ারিতে শুটিং ফ্লোরে গড়াবে ৩০০ কোটি বাজেটের এই চলচ্চিত্রটি।

তবে শুরুর দিকে টাইগার ফ্রাঞ্চাইজির আগামী পর্বের নির্মাতা কে হতে যাচ্ছেন? এ নিয়ে বলিপাড়ায় বেশ কয়েকদিন ধরে চলছিলো নানা জল্পনা। অবশেষে এই সিনেমাটি পরিচালনা দায়িত্ব গিয়ে পড়লো নির্মাতা মনীষ শর্মার কাঁধেই। যদিও শুরু থেকে কবির খান ও আলী আব্বাস জাফরের নাম শোনা গিয়েছিলো।

এদিকে ভাইজানের হাতে একাধিক বিগ বাজেটের সিনেমা রয়েছে। এসবের মধ্যে তিনি 'গানস অফ নর্থ', 'কিক টু', ও 'কাভি ঈদ কাভি দিওয়ালি'তে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেছেন। অন্যদিকে গুরমিত সিংয়ের 'ফোন ভূত' নিয়ে ব্যস্ত রয়েছেন ক্যাটরিনা কাইফ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন