ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

আমিরের সঙ্গেও যোগাযোগ ছিলো রিয়ার!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৪:৩১ পিএম

বলিউডের তরুণ প্রতিভাবান অভিনেতা সুশান্তের মৃত্যু তদন্তে একের পর এক উঠে আসছে চাঞ্চল্যকর সব তথ্য। অভিনেতার মৃত্যুর জন্য শুরুর দিকে স্বজনপোষণকে দায়ী করা হলেও, এখন অভিযোগের নিশানা তার বান্ধবী রিয়া চক্রবর্তীর দিকে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে রিয়ার গেল কয়েকমাসের কললিস্ট। সেই কল লিস্টের মারফতে জানা গেছে, বি টাউনের প্রথমাসারির তারকাদের সঙ্গে বেশ সক্ষতা ছিলো এই বাঙালি কন্যার।

রিয়ার প্রকাশিত সেই কল লিস্টে শুরুতেই রয়েছে বলিউড সুপারস্টার আমির খানের নাম! জানা যায়, রিয়া একবার অভিনেতাকে ফোন করেছিলেন। আর তার উত্তরে মুঠোফোনে তিনটি ক্ষুদেবার্তা পাঠিয়েছিলেন মিস্টার পারফেকশনিস্ট।

সুশান্তের মৃত্যুতে স্বজনপোষণ বিতর্কে সালমান খানের নাম জড়ালেও, এই বিতর্ক থেকে বরাবরই দূরে ছিলেন আমির। কিন্তু সিনেমাপাড়া ও নেটিজেনদের মনে এবার জল্পনা বাঁধতে শুরু করেছে। তবে ঠিক কি কারনে তাকে ফোন করেছিলেন রিয়া। সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। তবে বলিউডের প্রভাবশালী মহলের সঙ্গে রিয়ার যে বেশ ভালো বোঝাপড়া ছিল সেটা অনেকটাই স্পষ্ট।

তবে শুধু আমির খানই নয়, এ তালিকায় নাম উঠে এসেছে রাকুল প্রীত সিং, শ্রদ্ধা কাপুর, আদিত্য রায় কাপুর ও দক্ষিনী অভিনেতা রানা দাগ্গুবতীর নামও। এমন অভিযোগ উঠার পর বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করতে দেখা যায়নি তাদের কাউকেই।

প্রসঙ্গত, আমির খান তার আগামী সিনেমা 'লাল সিং চাড্ডা' নিয়ে ব্যস্ত রয়েছেন। সিনেমার বাকি অংশের কাজ সম্পন্ন করতে অভিনেতা বর্তমানে তুরস্কে অবস্থান করছেন। শোনা যাচ্ছে, সেখানে একটানা ৪০ দিন সিনেমাটির শুটিং হবে। দেশটির বিভিন্ন ঐতিহাসিক লোকেশনে সিনেমাটির দৃশ্যায়ন হবে বলেও জানা গিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন