বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তাড়াশে প্রতারণার দায়ে উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি গ্রেফতার

তাড়াশ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৬:৪৪ পিএম

সিরাজগঞ্জের তাড়াশে ইন্টারন্যাশনাল ব্যাংক লোন সার্ভিসের কথা বলে প্রতারণার দায়ে উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি ও রিশান গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান ডি জে শাকিলসহ তিনকে গ্রেফতার করেছে বগুড়া ডিবি পুলিশ।

জানা গেছে, বুধবার বিকেল ৫টা ৩০ মিনিটে তাড়াশ বাসস্ট্যান্ট এলাকায় ওই কোম্পানির প্রধান কার্যালয়ে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অপর দু’জন হলো রিশান গ্রƒপ অব কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর হুমায়ন কবির লিমন ও ম্যানেজার সাইফুল ইসলাম ।

বগুড়া পুলিশ পরিদর্শক (ডিবি) এমরান আহমেদ তুহিন বলেন, ইন্টারন্যাশনাল ব্যাংক লোন সার্ভিসের নামে তাড়াশ উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি ও রিশান গ্রƒপ অব কোম্পানির চেয়ারম্যান ডি জে শাকিল একটি চক্রের মাধ্যমে দীর্ঘদিন ধরে মানুষের সাথে প্রতারণা করে আসছিলো। এমন একাধিক অভিযোগের ভিত্তিতে তাদের বাসস্ট্যান্ট এলাকার প্রধান কার্যালয় ও আলেপ মোড় এলাকার শাখা কার্যালয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। একই সঙ্গে প্রতারণার কাজে ব্যবহৃত কম্পিউটারসহ যাবতীয় গুরুত্বপূর্ণ সরঞ্জামাদি জব্দ করা হয়েছে। তিনি আরো বলেন, তাদের নামে একাধিক প্রতারণা ও তথ্য প্র্রযুক্তি আইনে মামলা রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে বগুড়া ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন