শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরগঞ্জে ১০ চালককে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ৮:০৪ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ১০ গাড়ী চালককে ২১হাজার ৮শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার বিকেলে উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে ওই জরিমানা করা হয়।

জানা যায়, ড্রাইভিং লাইসেন্স না থাকা, অদক্ষ চালক ও হেল্পার দিয়ে গাড়ি চালানো, ফিটনেস বিহীন গাড়ি, যাত্রীদের মাস্ক না পড়া ও সামাজিক দূরত্ব বজায় না রেখে যাতায়াত, অতিরিক্ত যাত্রী বহন ও দ্বিগুন ভাড়া আদায় সহ বিভিন্ন অনিয়মের কারণে ওই ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক মো. জাকির হোসেন ও সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্র্যাট সাইদা পারভীন। ওই সময় ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করেছেন ঈশ^রগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ।

উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক মো. জাকির হোসেন জানান, সরকারি নির্দেশনা অমান্য করে অতিরিক্ত যাত্রী পরিবহন ও দ্বিগুন ভাড়া আদায়, মাস্ক না পড়া ও সামাজিক দূরত্ব বজায় না রেখে যাতায়াত, ড্রাইভিং লাইসেন্স না থাকা, অদক্ষ চালক ও হেল্পার দিয়ে গাড়ি চালানোসহ বিভিন্ন অভিযোগে ওই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। ওই সময় ১০ গাড়ী চালককে ২১হাজার ৮শ টাকা অর্থদ- করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন