শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দুর্নীতি সমাজের রন্ধ্রে প্রবেশ করেছে

গাজীপুরে হাসান সরকার

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, দুর্নীতি আজ সমাজের রন্ধ্রে রন্ধ্রে প্রবেশ করেছে। বিশেষ করে শিক্ষাঙ্গনের দুর্নীতি জাতির সর্বনাশ ডেকে আনছে। চলমান এই দুর্নীতি রোধ করতে হলে দলকানা স্বভাব থেকে বেরিয়ে এসে দেশপ্রেমিক মেধাবীদের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে বসাতে হবে। সততা ও ন্যায় নিষ্ঠার প্রশ্নে যারা কখনো আপস করবে না।
তিনি গতকাল টঙ্গীর বন্যাকবলিত নিম্নাঞ্চল ৫২নং ওয়ার্ডের ভাদাম-ভাকরাল এলাকায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন। টঙ্গী পশ্চিম থানা বিএনপির উদ্যোগে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, টঙ্গী পূর্ব থানা বিএনপির সভাপতি রাশেদুল ইসলাম কিরণ, টঙ্গী পশ্চিম থানা বিএনপিসাধারণ সম্পাদক শাহ মো. নাসির উদ্দিন নাসু, গাছা থানা বিএনপির সভাপতি মো. ফারুক হোসেন খান, গাছা থানা যুবদল সাধারণ সম্পাদক মোশারফ হোসেন খান, গাজীপুর মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক শেখ সুমন প্রমুখ।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বন্যার্তদের মাঝে ১ হাজার ৩০০ কেজি চাল ও ১০০ কেজি চিড়া বিতরণ করা হয়। পানিবন্ধী বিভিন্ন গ্রাম, পাড়া ও বাড়ির বন্যার্ত লোকজন ডিঙি নৌকা ও কুষায় করে এসে এসব ত্রাণ গ্রহণ করেন।
হাসান সরকার আরও বলেন, গাজীপুর মহানগরিতে প্ল্যান ছাড়া যে যেভাবে খুশি সেভাবেই ঘর-বাড়িসহ বিভিন্ন অবকাঠানো নির্মাণ করছেন। এতে বন্যা ও জলাবদ্ধতায় নগরবাসীর দুর্ভোগ বাড়ছে। অপরিকল্পিত নগরায়ন ঠেকানো না গেলে অচিরেই এই নগরী বসবাসের অযোগ্য হয়ে পড়বে। আ.লীগ যখনই ক্ষমতায় আসে তখনই মানুষ জুলুম নির্যাতনের শিকার হয়। বিশেষ করে বিরোধী দল বা ভিন্নমত দমন নীতিতে তারা বিশ্ব চ্যাম্পিয়ন। কিন্তু তাদেরকে মনে রাখা উচিত, মজলুমের চোখের জল কখনো বিফলে যায় না। হাজার হাজার অসহায় মজলুম মানুষের চোখের পানির কারণে আ.লীগকে ইতিহাসের নির্মম পরিণতি ভোগ করতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন