মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে সংঘর্ষ, আহত ৮ আটক ২

ঘরবাড়ি-দোকান ভাঙচুর

মাদারীপুর জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২০, ১০:০০ পিএম

মাদারীপুর পৌরসভার পাকদী এলাকায় সিনিয়র-জুনিয়র নিয়ে কথা কাটাকাটি থেকে সংঘর্ষে প্রায় ৩০টি ঘরবাড়ি ও দোকানপাট ভাঙচুর করা হয়েছে। গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। এতে ৮ জন আহত হয়েছেন। গতকাল বুধবার দুপুরে এ ঘটনায় সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ক্ষতিগ্রস্তরা।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, থানতলী এলাকার তুষার সরদারের সাথে পাশের পাকদী এলাকার মিঠুন খলিফার সিনিয়র-জুনিয়র নিয়ে কথা কাটাকাটি হয়। পরে দুজনের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। এ খবর চারদিকে ছড়িয়ে পড়লে দুইপক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আহত হয় অন্তত ৮ জন। বেশি আহতরা হলেন পাকদী এলাকার আইয়ুব আলী ফরাজী (৬০), আলেয়া বেগম (৫৫), মোনাই হোসেন (৬৫)। আহতদেরকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় প্রায় ৩০টি ঘরবাড়ি ও দোকানপাট ভাঙচুর করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ। ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করা হয়েছে। সংঘর্ষের সময় সাইফুল ইসলাম নামের এক সাংবাদিকের ঔষুদের দোকান ভাংচুর করা হয়।
মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা জানান, তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষের সূত্রপাত হয়। এ ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যহত রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন