ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বছরে ৭৪৬ কোটি টাকা!

হাফপোর্স্ট | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

চলতি বছরের শীর্ষ পারিশ্রমিকের তালিকায় এক নম্বরে রয়েছেন হলিউড তারকা ডোয়াইন জনসন। আগের বছরও একই অবস্থানে ছিলেন অ্যাকশন সিনেমার জনপ্রিয় এ নায়ক।
গত বছরের জুন থেকে চলতি বছরের জুন পর্যন্ত পারিশ্রমিক হিসাব করে এ তথ্য প্রকাশ করেছে ম্যাগাজিন ফোর্বস। এক প্রতিবেদনে বলা হয়, ‘দ্য রক’ নামে পরিচিত সাবেক এ রেসলার আয় করেছেন পৌনে ৯ কোটি ডলার। যা বাংলাদেশি মুদ্রায় ৭৪৬ কোটি টাকার মতো।
আয়ের মধ্যে অন্তর্ভুক্ত আছে নেটফ্লিক্স থ্রিলার ‘রেড নোটিশ’-এর পারিশ্রমিক ২.৩৫ কোটি ডলার। পোশাক ব্র্যান্ড থেকেও এসেছে ডোয়াইনের আয়ের একটি বড় অংশ। অন্যদিকে ৭.১৫ কোটি ডলার নিয়ে তার পরপরই আছেন ‘ডেডপুল’ অভিনেতা রায়ান রেনল্ডস।

আগের বছরের নতুন তালিকায় ব্যাপক রদবদল হয়েছে। ৫.৮ কোটি ডলার আয় করে তৃতীয় অবস্থানে আছেন মার্ক ওয়েলবার্গ। পরের দুটি স্থান বেন অ্যাফ্লেক ও ভিন ডিজেলের।
২০১৯ সালে তালিকার চতুর্থ স্থানে ছিলেন বলিউডের অক্ষয় কুমার। ওই বছরের তুলনায় ২ কোটি ডলার কম আয় করে এবার আছেন ষষ্ঠ স্থানে। ৪.৮৫ কোটি ডলার নিয়ে শীর্ষ দশে থাকা একমাত্র বলিউড তারকা তিনি। এ আয়ের বেশির ভাগ এসেছে বিজ্ঞাপন থেকে।

তালিকায় এরপর আছেন লিন-ম্যানুয়েল মিরান্ডা। এ ছাড়া ফের তালিকায় ফিরে এসেছেন উইল স্মিথ, অ্যাডাম স্যান্ডলার ও জ্যাকি চ্যান। জানা গেছে, এবারের শীর্ষ দশ তারকার সম্মিলিত আয় সাড়ে ৫৪ কোটি ডলারের বেশি। এর মধ্যে এক-চতুর্থাংশ এসেছে নেটফ্লিক্স থেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
নাসির ১৩ আগস্ট, ২০২০, ১০:০৬ এএম says : 0
এদের এইতো জীবন!
Total Reply(0)
মামুন ১৩ আগস্ট, ২০২০, ১০:০৭ এএম says : 0
জনসন আমার প্রিয় অভিনেতা
Total Reply(0)
সানিয়া ১৩ আগস্ট, ২০২০, ১০:০৭ এএম says : 0
অক্ষয় ছাড়া বলিউডের আর কেউ নাই?
Total Reply(0)
পলাশ ১৩ আগস্ট, ২০২০, ১০:১০ এএম says : 0
অক্ষয় বলিউডের সবচেয়ে পরিশ্রমী ও সুশৃংখল নায়ক
Total Reply(0)
মারিয়া ১৩ আগস্ট, ২০২০, ১০:১০ এএম says : 0
এটা যেদিকে যাই সেদিকেই টাকা
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন