ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

# যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর গুলশানের একটি বাসায় আতয়ী মারমা (১৭) নামে এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল দুপুর ১২টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আতয়ী খাগড়াছড়ির গুইমারা উপজেলার সিন্দুকছড়ি বাজারপাড়ার আজা মারমার মেয়ে। সে গুলশানের ১৪০ নম্বর রোডের ১ নম্বর বাড়ির ৩য় তলায় একটি বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতো।

গুলশান থানার এসআই মো. ছাদেক মিয়া জানান, গতকাল দুপুরে ওই বাসা থেকে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। টাকা পয়সা পাঠানোকে কেন্দ্র করে ফোনে বাবার সাথে তার মনোমালিন্য হয়। তার জের ধরেই সকালে রুমের দরজা বন্ধ করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে গৃহকর্তা জানান। তবে তার মৃত্যু রহস্যজনক মনে হচ্ছে। তবে এখনো মৃত্যুর কারণ জানা যায়নি।
এছাড়া একই দিন দুপুরে রাজধানীর বাড্ডা এলাকায় একটি টিনশেড বাড়ি থেকে সজল হোসেন (২৩) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বাড্ডা থানার ওসি পারভেজ ইসলাম জানান, সজল তার পিতা আনোয়ার হোসেন ও দুই ভাইয়ের সঙ্গে বাড্ডা ডিআইটি প্রজেক্ট এলাকার একটি টিনশেড বাসায় থাকতেন। তিনি ফাস্টফুডের একটি দোকানে চাকরি করতেন। পরিবারের কেউ তার মৃত্যুর কারণ জানাতে পারেনি।
এদিকে লাশ দুটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। সেখানে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন