ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

জাহ্নবীতে মুগ্ধ হৃতিক রোশন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ৩:১৯ পিএম

সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে জাহ্নবী কাপুর অভিনীত সিনেমা 'গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল'। এটি মুক্তির পর থেকে দর্শক তো বটেই, সমালোচকদের কাছেও বেশ প্রশংসা কুড়াচ্ছে। গুঞ্জন সাক্সেনার মতো চ্যালেঞ্জিং একটি চরিত্র খুব সাবলীলভাবে পর্দায় ফুটিয়ে তুলেছেন শ্রীদেবী কন্যা। আর তাতেই জাহ্নবীতে মুগ্ধ বলিউডের আরেক সুপারস্টার হৃতিক রোশন।

বলিউড নির্মাতা শরন শর্মা পরিচালিত 'গুঞ্জন সাক্সেনা' সিনেমাটি ১২ আগস্ট স্ট্রিমিং সার্ভিস নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। এতে ভারতীয় বিমান বাহিনীর প্রথম নারী পাইলট গুঞ্জন সাক্সেনার ভূমিকায় অভিনয় করেছেন জাহ্নবী। নায়িকার অভিনয় দেখে হৃতিক কখনো হেসেছেন, আবার কখনো বা চোখের জল ফেলেছেন।

বুধবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছেন টিনসেল টাউনের হার্টথ্রব অভিনেতা হৃতিক। সেখানে জাহ্নবীর প্রশংসা করে তিনি লিখেছেন, 'মাত্রই সিনেমাটি দেখলাম।রোমাঞ্চকর একটি সিনেমা। জাহ্নবীর অভিনয় কখনো প্রাণ খুলে হাসিয়েছে, আবার কখনো চোখ বেয়ে জল গড়িয়েছে। এক কথায় অসাধারণ। সিনেমার পুরো টিমকে ধন্যবাদ জানাই।'

এর আগে ১লা আগস্ট সিনেমাটির ট্রেলার মুক্তির পরপরই তা নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করে উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন শাহরুখ খান, অক্ষয় কুমারের মতো অভিনেতারা। তবে নিজের দক্ষতার প্রমাণ দিয়েছেন জাহ্নবী, হতাশ করেননি সিনেপ্রেমীদের।

'গুঞ্জন সাক্সেনা' সর্বমহলে প্রশংসিত হলেও, ইন্ডিয়ান এয়ার ফোর্সের ভাবমূর্তি ক্ষুন্ন করেছে বলে সেন্সর বোর্ড, করণ জোহরের ধর্মা প্রোডাকশন ও নেটফ্লিক্সের কাছে প্রতিবাদ লিপি পাঠানো হয়েছে। তাদের অভিযোগ, সিনেমাটি আগামী প্রজন্মের অফিসারদের অনুপ্রাণিত করবে বলা হয়েছিলো। কিন্তু সেটা করা হয়নি। এমনকি সিনেমাতে ফ্লাইট লেফটেন্যান্ট গুঞ্জন সাক্সেনার চরিত্রকে গর্বিত করতে বায়ুসেনার কর্ম সংস্কৃতি সম্পর্কে ভুল ধারণা দেওয়া হয়েছে বলেও অভিযোগ উঠেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন