ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

যশরাজ ফিল্মসের ব্যানারে প্রথমবার অজয় দেবগন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ৪:০৮ পিএম

বলিউড অভিনেতা অজয় দেবগণ। তার ফিল্মি ক্যারিয়ারের ২৯ বছরে এই প্রথম প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের ব্যানারে কাজ করতে চলেছেন। বলিউডের বাতাসে জোর গুঞ্জন, পুরনো শত্রুতা ভুলে কাজে ফিরতে উন্মুখ হয়ে আছেন 'সিংহাম' খ্যাত এই অভিনেতা।

নাম ঠিক না হওয়া এই সিনেমাটি নিয়ে গত দেড় বছর ধরে কথাবার্তা চালিয়ে গিয়েছেন অজয় ও যশরাজের কর্ণধার আদিত্য চোপড়া। অবশেষে খুব শিগগিরই সিনেমাটি হয়তো আলোর মুখ দেখতে যাচ্ছে।

জানা গিয়েছে, 'লাভ স্টোরি' খ্যাত পরিচালক রাহুল রাওয়াইলের ছেলে শিব রাইওয়াল প্রথমবার সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। আর সেই সিনেমা দিয়েই যশরাজের পিচে ইনিংস শুরু করবেন বীরু পুত্র অজয়। যদিও শুরুর দিকে এই সিনেমাতে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল অক্ষয় কুমারকে। কিন্তু পরে জানা যায়, এই চরিত্রের জন্য অজয়কেই পছন্দ আদিত্য চোপড়ার।

এদিকে আগামী ২৭ সেপ্টেম্বর বলিউডে ৫০ বছর পূরণ করতে চলেছে প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস। আর সেই উপলক্ষে বিগ বাজেটের একগুচ্ছ সিনেমার নাম ঘোষণা দিতে যাচ্ছেন আদিত্য চোপড়া। এ তালিকায় শাহরুখ খান, সালমান খানের সঙ্গে এবার যুক্ত হলো অজয়ের এই সিনেমা।

প্রসঙ্গত, অজয় দেবগণ অভিনীত সবশেষ সিনেমা 'ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া'। এতে তার বিপরীতে দেখা যাবে সোনাক্ষী সিনহাকে। সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির কথা থাকলেও সেটি সম্ভব হচ্ছে না। জানা গেছে, প্রেক্ষাগৃহের বিকল্প হিসেবে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে 'ভূজ'।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন