ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ক্যান্সারে আক্রান্ত সঞ্জয়ের বাড়িতে রণবীর-আলিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ৫:১৯ পিএম

বি টাউনের অন্যতম চর্চিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। সম্প্রতি তাদের দু'জনকে একসঙ্গে পাওয়া গেলো ক্যান্সারে আক্রান্ত বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের বাড়িতে। মঙ্গলবার (১১ আগস্ট) অভিনেতার ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই দুশ্চিন্তায় পড়ে যান ভক্তরা।

এদিকে বুধবার রাতে সঞ্জয় দত্তের বাড়ি থেকে বের হওয়ার সময় পাপারাজ্জিদের ক্যামেরায় ফ্রেমবন্দী হন রণবীর-আলিয়া জুটি। সঞ্জয়ের অসুস্থার খবর এবং তাদের 'সড়ক ২' সিনেমার ট্রেলার মুক্তির কারণেই একসঙ্গে অভিনেতার বাড়িতে হাজির হয়েছিলেন তারা দু'জন। এদিন রণলিয়াকে পাওয়া গেল ক্যাজুয়াল পোশাকে।

গেল শনিবার (৮ আগস্ট) সন্ধ্যায় শ্বাসকষ্ট ও বুকের ব্যথা নিয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন সঞ্জয় দত্ত। সোমবার হাসপাতাল থেকে ছাড়া পান চিত্রতারকা। প্রিয় নায়কের সুস্থ হয়ে উঠার খবরে যখন অনুরাগীদের মনে স্বস্তির হাওয়া বইছে, ঠিক তখনই তার ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর সামনে আসে!

অন্যদিকে সঞ্জয়ের স্ত্রী মান্যতা এক আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জানিয়েছেন, আমি সঞ্জুর ভক্তদের বলতে চাই কোনো রকম ভুয়া খবরে কান দিবেন না। তবে আমাদের জন্য প্রার্থনা, ভালোবাসা ও উষ্ণ সমর্থন জারি রাখুন। সঞ্জু বরাবরই একজন যোদ্ধা এবং আমাদের পরিবারও। সৃষ্টিকর্তা আমাদের পরীক্ষার সিদ্ধান্ত নিয়েছেন, এই চ্যালেঞ্জটা পার করতেই হবে আমাদের।

উল্লেখ্য, সঞ্জয় দত্তের বায়োপিকে অভিনয় করেছেন রণবীর কাপুর। পাশাপাশি যশরাজ ফিল্মসের ব্যানারে 'শমসেরা' সিনেমাতে একসঙ্গে অভিনয়ের কথা ছিল রণবীর-আলিয়ার। আর এরই মাঝে এলো এই দুঃসংবাদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন