ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নগরকান্দায় আজানরত অবস্থায় পিতাকে হত্যা চেষ্টায় পুত্র আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ৬:৪৩ পিএম

ফরিদপুরের নগরকান্দায় আজানরত অবস্থায় পিতাকে ধারালো ছুরি দিয়ে হত্যা চেষ্টায়পুত্র স্বেচ্ছাসেবকলীগ নেতাকে আটক করেছে নগরকান্দা থানা পুলিশ। বৃহস্পতিবার ফজরের আজানের সময় এ ঘটনা ঘটে। আহত পিতা আছিরুদ্দিন ফকির (৬২) নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের গোড়াইল গ্রামের মৃত আলতাফ ফকিরের ছেলে ও ছাইফুন্নেছা জামে মসজিদের ইমাম।
জানা যায়, বৃহস্পতিবার ভোরে মসজিদের মাইকে ফজরের আজান দিচ্ছিলেন আছিরুদ্দিন ফকির। এ সময় মোয়াজ্জিন আছিরুদ্দিনকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে আহত করে তার ছেলে শহিদুল ইসলাম। মুয়াজ্জিন আছিরুদ্দিনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার কে ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা। স্থানীয়রা জানান,আছিরুদ্দিন ফকির গোড়াইল গ্রামের ছাইফুন্নেছা জামে মসজিদেও ইমাম। বৃহস্পতিবার ভোরে ফজরের আজান দিচ্ছিলেন তিনি। হঠাৎ আযান বন্ধ হয়ে মাইকে তার গোংড়ানির শব্দ শুনতে পান এলাকাবাসী। তার গোংড়ানির শব্দ শুনে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে দেখতে পান, মুয়াজ্জিন আছিরুদ্দিন রক্তাক্ত জখম অবস্থায় তার ছেলে শহিদুলকে জাপটে ধওে আছেন। শহিদুলের হাতে এ সময় ধারালো একটি ছুরি ছিল। আহত আছিরুদ্দিনের শরীর থেকে এ সময় প্রচুর রক্তক্ষরণ হওয়ায় মসজিদের মেঝে রক্তে ভেসে যায়। প্রতিবেশী আজিজ মাতুব্বরসহ স্থানীয়রা বলেন, আমরা গ্রামবাসী মসজিদ থেকে আহত আছিরুদ্দিনকে উদ্ধার কওে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। স্থানীয়রা জানান, জমি জমা সংক্রান্ত জের ধরেই পুত্র শহিদুল ইসলাম পিতার উপরে এই জঘন্য হামলা চালাতে পাওে বলে তাদেও ধারনা।
নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মিরাজ হোসেন জানান, খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশ পুত্র শহীদুল ইসলামকে আটক করতে সক্ষম হন। এ ঘটনায় তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Kamrul ১৩ আগস্ট, ২০২০, ৮:১১ পিএম says : 1
এই ধরনের পিতারা কখন ও কি বলেছে যে হে আমার সন্তান পাচ ওয়াক্ত নামাজ আমার সাথে মসজিদে গিয়ে আদায় করতেই হবে? বরং এই ধরনের সন্তানের পিতারা ভিতরে ভিতরে এই আত্মতুষ্টিতে থাকে যে তার ছেলের গায়ে লেবেল লাগানো ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন