ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মহেশখালী থানার ওসিকে মুঠোফোনে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২০, ৭:৫৮ পিএম

মহেশখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিদারুল ফেরদৌসকে মুঠোফোনে প্রাণনাশের হুমকি দিয়েছে কে বা কারা। গত বুধবার (১২ আগষ্ট) রাতে একটি নাম্বার (ইন্টারনেট) থেকে তাকে এই হুমকি দেয়া হয়েছে। ওসি দিদারুল ফেদৌস নিজেই এই তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, তিনি যোগদানের পর থেকে মহেশখালীর মাদক কারবারী ও সন্ত্রাসীসহ সকল অপরাধ কর্মকান্ডের বিরুদ্ধে জোরালো অভিযান চালিয়ে যাচ্ছেন। ইতিমধ্যে বেশ ক’জন মাদক কারবারি ও দাগী সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে।

যারা অপরাধ করে বেড়ালেও আগে রহস্যজনক কারণে ব্যবস্থা নেয়া হয়নি, মামলা হয়নি, অভিযান হয়নি তাদের বিরুদ্ধে । সে সমস্ত অপরাধীর বিরুদ্ধে এখন অভিযান চলছে। গত এক মাস অভিযান শতাধিক অপরাধীকে গ্রেফতার, মাদক ও অস্ত্র উদ্ধার এবং ৮৬ টি মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো জানান, কক্সবাজারের চলমান পরিস্থিতিকে ব্যবহার করে ইয়াবা ব্যবসায়ী ও সন্ত্রাসীরা এই হুমকি দিয়েছে বলে ধারণা করছেন ওসি। মুঠোফোনে হুমকির ঘটনায় নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারণ ডায়রি রুজু করেছেন তিনি।

ওসি বলেন, ‘মহেশখালীকে ইয়াবাসহ অন্যান্য মাদক এবং সন্ত্রাস মুক্ত করার ব্রত নিয়ে আমি কাজ করছি। যোগদানের পর থেকে অত্যন্ত জোরালোভাবে এই আমি কাজ করে যাচ্ছি। এতে আমি সবার সহযোগিতা ও সমর্থন পাচ্ছি।

তিন বলেন প্রকৃত অপরাধীদের নির্মূলে আমি কোনো হুমকিকে পরোয়া করবো না। আইনের বিধি মেনে সকল অপরাধীকে পরাস্ত করে সাধারণ মানুষের নিরাপত্তার নিশ্চিত করবোই।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন