বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল শিশুসহ দুই জনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ১১:৪৯ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন শাহবুদ্দিন (৫৫) ও আয়ান নামের দেড় বছর এক শিশু। বৃহস্পতিবার দিবাগত রাতে যাত্রীবাড়ী ও কামরাঙ্গীচর এলাকায় ঘটনা দুটি ঘটে। শুক্রবার সকালে এসব তথ্য জানা গেছে।

নিহতদের মধ্যে শাহবুদ্দিনের গ্রামের বাড়ি শরীয়তপুরের নড়িয়ায়। তিনি রাজধানীতে একটি মানিব্যাগের কারখানায় কাজ করতেন। তার বাবার নাম হামেদ বেপারি। কদমতলী তুষারধারা বাইতুল আমান মসজিদের পাশে থাকতেন তিনি। আর নিহত আয়ানের বাবার নাম সোহাগ সরদার। একমাত্র ছেলে ও স্ত্রী নিয়ে কামরাঙ্গীরচর আলী নগর বাজার এলাকায় থাকতেন তিনি।

যাত্রাবাড়ি থানার ডিউটি অফিসার এসআই মো. সানোয়ার হোসেন জানান, শাহবুদ্দিন বৃহস্পতিবার দিনগত রাত পৌনে ১১টার দিকে মাতুয়াইল মাদরাসা রোডের মাথায় সড়ক পার হবার সময় বাসের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে নিহত আয়ানের বাবার বন্ধু মাসুম জমাদ্দার জানান, বৃহস্পতিবার দিনগত রাত ১১টার দিকে বাসার ভেতরেই খেলার সময় শোকেসের গ্লাসের উপর পরে যায় সে। এতে তার পিঠে ঢুকে যায় গ্লাস। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, লাশ দুটি মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন