মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোপালগঞ্জে করোনা আক্রান্ত ২ হাজার ছাড়িয়েছে

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ১২:৩৩ পিএম

গোপালগঞ্জে করোনা আক্রান্ত ২ হাজার ছাড়িয়েছে। গত ২৪ ঘন্টায় নতুন করে ৪০ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। গোপালগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২০০৯ জনে।

গত ২৪ ঘন্টায় ৪০ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫৮৮ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৯১ জন । গোপালগঞ্জ সদর, কোটালীপাড়া মুকসুদপুর, কাশিয়ানী ও টুঙ্গিপাড়ায় মারা গেছেন ২৯ জন। মুকসুদপুরে আত্নহত্যা করেছে ১ করোনা রোগী।
শুক্রবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য জানান।

তিনি আরো জানান, নতুন করে গত ২৪ ঘন্টায় গোপালগঞ্জ সদরে ১৪ জন, টুঙ্গিপাড়ায় ৭ জন, কোটালীপাড়ায় ৬ জন, কাশিয়ানীতে ৯ জন ও মুকসুদপুরে ৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন । সিভিল সার্জন আরো জানান, আক্রান্তদের বসতবাড়ি সহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পারমর্শ দেয়া হয়েছে।

তিনি আরো জানান, এ পর্যন্ত ৮৪৫৭ টি নমূনা পরীক্ষা করা হয়েছে।এর মধ্যে গোপালগঞ্জ সদরে ৭১৮ জন, টুঙ্গিপাড়ায় ২৯৩ জন, কোটালীপাড়ায় ৩৩৭ জন, কাশিয়ানীতে ৩৪৭ জন ও মুকসুদপুর উপজেলায় ৩১৪ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে।
আক্রান্তদের মধ্যে চিকিৎসক , নার্স ও স্বাস্থ্য কর্মী রয়েছেন ১৬৬ জন ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন