বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর কবিরহাটে করোনা নেগেটিভের পর আক্রান্ত আ’লীগ নেতার মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ২:০৭ পিএম

কবিরহাট উপজেলায় করোনায় আবুল কাশেম মোল্লা (৬৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি নরোত্তমপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি ছিলেন। এদিকে জেলায় নতুন করে আরও ৬৮জনের করোনা শনাক্ত হয়েছে।

শুক্রবার তথ্যগুলো নিশ্চিত করেছেন নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. সঞ্জয় কুমার নাথ বলেন, নরোত্তমপুর ইউনিয়নের ফলাহারী গ্রামের বাসিন্দা আবুল কাশেম জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে গত ২২জুলাই হাসপাতালে এসে নমুনা দিয়ে যান। ২৪জুলাই উনার শরীরে করোনা শনাক্ত হয়। শারীরিক অবস্থা খারাপ হওয়া উনাকে ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। উনার শরীর থেকে দ্বিতীয় নমুনা সংগ্রহ করা হলে গত ৮আগস্ট তার ফলাফল নেগেটিভ আসে। কিন্তু বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ অসুস্থ্য হয়ে ওই হাসপাতালেই মারা যান তিনি। উনার শরীরে অক্সিজেনের মাত্রা কম ছিল। উপজেলায় মোট মৃত্যু ১০।

সিভিল সার্জন বলেন, গত ২৪ঘন্টায় জেলার সদরে ৯, সুবর্ণচরে ৫, হাতিয়া ২, বেগমগঞ্জে ১১, সোনাইমুড়ীতে ৫, চাটখিলে ৪, সেনবাগে ৯, কবিরহাটে ১৫ ও কোম্পানীগঞ্জে ৮জনসহ ৬৮জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় মোট শনাক্তের সংখ্যা বেড়ে ৩৮৪৫জন। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ২৫৬২, আইসোলেশনে রয়েছেন ১২১৩ ও মারা গেছেন ৭১জন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন