ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার মহেশ ভাটের বিরুদ্ধে পাকিস্তানি গান চুরির অভিযোগ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ৩:৩১ পিএম

বিতর্ক আর অভিযোগ যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলিউড নির্মাতা মহেশ ভাটের। একের পর এক অভিযোগে বিদ্ধ হচ্ছেন প্রবীণ এই চিত্রপরিচালক। এবার তার বিরুদ্ধে উঠলো পাকিস্তানি শিল্পীর গান চুরি করার অভিযোগ!

সম্প্রতি অনলাইনে প্রকাশ পেয়েছে মহেশ ভাট পরিচালিত সিনেমা 'সড়ক ২'-এর টিজার। এটি প্রকাশের পরপরই পাকিস্তানি সঙ্গীতশিল্পী অভিযোগ করেছেন সিনেমাতে ব্যবহৃত 'ইশক কামাল' শিরোনামের গানটি চুরি করে ব্যবহার করেছেন মহেশ।

পাকিস্তানি শিল্পী শেজান সেলিমের দাবি, এই গানটি ১১ বছর আগেই তৈরী করেছেন তিনি। ২০১১ সালে মুক্তি পায় 'রব্বা হো' শিরোনামের গানটি। 'সড়ক ২'র টিজারে গানটি শুনে প্রথমে ভেবেছিলেন সুর হয়তো একই রকম। কিন্তু পুরো গানটি শোনার পর বুঝতে পারেন যে, গান দুইটির মধ্যে কোনো অমিল নেই। শুধু তাই নয়, গানের মিল দেখিয়ে টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন এই কন্ঠশিল্পী।

তবে এর আগে মহেশ ভাটের মেয়ে পূজা ভাট জানিয়েছিলেন, চন্ডীগড়ের এক সঙ্গীত শিক্ষক 'ইশক কামাল' গানটি রচনা করেন। এই গানটি বাবাকে শোনা মাত্রই নিজের সিনেমার জন্য গানটি নিয়ে নেন তিনি।

পাশাপাশি 'সড়ক ২' সিনেমার টিজারের দুর্দশা দেখেও ক্ষোভ ঝেড়েছেন পূজা। এখনও পর্যন্ত ৭০ লাখ ডিসলাইক নিয়ে সর্বোচ্চ অপছন্দের রেকর্ড গড়েছে এই ট্রেলারটি। নিজের সোশ্যাল হ্যান্ডেলে লেখেন, 'বদনাম, ঘৃনা, বিতর্ক, মিথ্যা, বয়কট, পালানো, আনফ্রেন্ড, ট্রেন্ড, বাড়াবাড়ি! কেন নয়? হট বটের সঙ্গে তাল মেলানোর জন্য যা কিছু করতে হয়।' অভিনেত্রীর এমন মন্তব্যের জেরে নেটিজেনদের ধারণা, 'সড়ক ২'-এর টিজারের প্রতি মানুষের প্রতিক্রিয়া দেখেই চটেছেন ভাট ক্যাম্পের এই সদস্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন