ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ফের করোনা আক্রান্ত রোগীর পাশে দেব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ৩:৩৮ পিএম

গেল কয়েকদিন ধরেই খবরের শিরোনামে উঠে আসছেন কলকাতার অভিনেতা ও সাংসদ দেব। সম্প্রতি অযোধ্যায় রামমন্দির নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করে আলোচিত হন। এরপর এক করোনা আক্রান্ত রোগীকে হাসপাতালে ভর্তি করে বাস্তবের হিরো বনে যান তিনি। এবার ফের করোনা রোগীর সাহায্যে এগিয়ে এলেন এই অভিনেতা-সাংসদ।
 
জানা গিয়েছে, প্রাণঘাতী করোনায় আক্রান্ত হয়ে এক ব্যক্তি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। তার সুস্থ হয়ে ওঠার জন্য খুব শিগগিরই প্লাজমার দরকার ছিলো। কিন্তু রোগীর রক্তের গ্রুপের প্লাজমা কোনোভাবেই জোগাড় হচ্ছিলো না। তাই এক ব্যক্তি সাহায্য চেয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। যা নজরে আসতেই সঙ্গে সঙ্গে ওই রোগীর প্লাজমার ব্যবস্থা করেন সাংসদ দেব।
 
এর আগে দেব অনুরাগীদের বলেছিলেন, আগামীতে করোনার রোগীর চিকিৎসা পেতে সমস্যা তাদের পাশে দাঁড়াবেন তিনি। সেই কথার জোরেই ফের সাহায্যের হাত বাড়িয়ে দিলেন এই চিত্রতারকা।
 
সম্প্রতি রাশিয়াতে পড়তে যাওয়া মেডিকেল শিক্ষার্থীদের বাড়ি ফিরিয়েছেন দেব। পাশাপাশি নেপাল থেকে ৩৬জন পরিযায়ী শ্রমিকদের নিজেদের ঘরে পৌঁছে দিয়েছেন তিনি। অভিনেতার একের পর এক মানবিক উদ্যোগে তার ভূয়সী প্রশংসা করেছেন অনেকেই।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন