ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

‘মিশন ইম্পসিবল ৭’র সেটে আগুন, ক্ষুব্ধ টম ক্রুজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ৪:৪১ পিএম

হলিউডের মেগাস্টার টম ক্রুজ। অভিনয়ের জন্য সারাবিশ্বেই রয়েছে তার অসংখ্য ভক্ত-অনুরাগীরা। রুপালী পর্দায় তার উপস্থিতি মানেই দর্শকদের মাঝে চরম উত্তেজনা। এবার তার অভিনীত মিশন ইম্পসিবল ফ্রাঞ্চাইজির সপ্তম কিস্তির সিনেমার শুটিং সেটে ঘটলো দুর্ঘটনা! ফলে আগুন ধরার পাশাপাশি সেটেরও ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। যদিও এই ঘটনায় কেউ আহত হননি। তবে এমন ঘটনার জেরে বেজায় চটেছেন প্রযোজক-অভিনেতা টম ক্রুজ।

জানা গিয়েছে, সিনেমার একটি দৃশ্যের জন্য মোটর সাইকেলের স্টান্ট করতে গিয়ে সেটে আগুন ধরে যায়। এর ফলে ২০ কোটি টাকায় নির্মিত ওই সেটটি ভেঙ্গে যায়। শুটিংয়ের জন্য দীর্ঘ ছয়মাস ধরে এই স্টান্টের জন্য অনুশীলন চলছিলো। অবশেষে সেই দৃশ্যের ফাইনাল শট দেওয়ার সময় দুর্ঘটনা ঘটিয়ে ফেলেন এক স্টান্টম্যান।

এদিকে করোনার জেরে দীর্ঘদিন ধরে বন্ধ ছিলো 'মিশন ইম্পসিবল ৭'-এর শুটিং। স্বভাবতই নির্দিষ্ট সময়ে এই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে না। এজন্য কপালে দুশ্চিন্তার ছাপ পড়েছে টম ক্রুজের, তারই মধ্যে ২০ কোটির টাকার ক্ষতি হওয়াতে ক্ষুব্ধ অভিনেতা। শোনা যাচ্ছে, বর্তমান সঙ্কটের কারণে মার্কিন মুলুকে একটি শুটিং হাউস ভাড়া নিতে চলেছে সিনেমাটির নির্মাতারা।

২০২১ সালের ১৩ জুলাই টম ক্রুজ অভিনীত 'মিশন ইম্পসিবল ৭' মুক্তির কথা থাকলেও আপাতত সেটি সম্ভব না। তাই মুক্তির দিন পিছিয়ে আগামী বছরের ২১ নভেম্বর করা হয়েছে। এর ঠিক ১ বছরের মাথায় ২০২২ সালের ৪ নভেম্বর ফ্রাঞ্চাইজির অষ্টম কিস্তির সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

অবশ্য এর কারণও নিজেই জানিয়েছেন টম ক্রুজ। তিনি জানান, দুই পর্বের মধ্যে একটি বিশেষ যোগসূত্র থাকায় পরপর মুক্তি পাবে 'মিশন ইম্পসিবল' সিরিজের এই সিনেমাগুলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন