শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ধোনির অবসরে আবেগঘন বার্তা রণবীরের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ৫:১৮ পিএম

ক্রিকেটের বাইশ গজ থেকে অবসর নিলেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তার অবসরের খবরে ক্রিকেটাঙ্গন তো বটেই, বলিউডের আকাশও কালো মেঘে ঢাকা পড়েছে। এদিন তারকা খেলোয়াড়ের বিদায়ে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন বার্তা দিলেন বলিউড অভিনেতা রণবীর সিং

রোববার (১৬ আগস্ট) ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ধোনির সঙ্গে নিজের কয়েকটি ছবি পোস্ট করেছেন রণবীর সিং। সেখানে ধোনির সঙ্গে কাটানো পুরনো স্মৃতি রোমন্থন করে তিনি লিখেছেন, ২০০৭ থেকে ২০০৮ সাল। একটি বিজ্ঞাপনের শুটিংয়ে তখন আমি সহকারী পরিচালক। পারিশ্রমিক খুব বেশি পেতাম না, কিন্তু সামনাসামনি ধোনিকে দেখব এটাই অনেক মূল্যবান।'

ধোনির প্রতি মুগ্ধতা প্রকাশ করে রণবীর আরও লেখেন, ওই বিজ্ঞাপনের শুটিংয়ের পর ঘটনাচক্রে আবারো আমাদের দেখা হয়ে যায়। যতবার তার সঙ্গে দেখা হয়েছে ততবারই আমি মুগ্ধ হয়েছি। এখন এই ছবিগুলো আমার কাছে লাইফের ট্রেজার। আমার কাছে সেসব মুহুর্ত খুবই মূল্যবান। এই তারকার উজ্জ্বলতা সারাজীবন একই থাকবে।

অভিনয়ের পাশাপাশি তিনি যে ক্রিকেটের ফ্যান সেকথা একাধিকবার জানিয়েছেন রণবীর সিং নিজেই। এমনকি ধোনির ভক্ত তিনি। এদিকে আরেক ক্রিকেটার কপিল দেবের বায়োপিক '৮৩'তে দেখা যাবে তাকে। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন দীপিকা পাড়ুকোন।

তবে শুধু রণবীর একাই নন, আনুশকা শর্মা, তাপসী পান্নু, বরুণ ধাওয়ান, বিপাশা বসু, রণদীপ হুদা, ভিকি কৌশল সহ অসংখ্য বলিউড তারকারা সোশ্যাল মিডিয়ায় ধোনির অবসরে শ্রদ্ধা জানাচ্ছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন