ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীর মোহনপুরে স্কুল ছাত্রীকে ধর্ষন, ধর্ষক গ্রেফতার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ৬:৫৬ পিএম

রাজশাহীর মোহনপুর উপজেলায় দশম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীকে আল-আমিন মোমিন (২৩) নামে এক যুবক প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ এবং সে দৃশ্য ভিডিও ধারণ করে রাখার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। তার বাড়ি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পিরিজপুর গ্রামে। বাবার নাম মৃত তাহাসিন আলী।
শনিবার রাতে অভিযুক্ত মোমিনকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে রাতেই ঘটনার শিকার ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে মোহনপুর থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করেন। এরপরই মোমিনকে গ্রেপ্তার করা হয়। মোমিন মোহনপুরের এক গ্রামে ভাড়া থাকতেন বলে জানিয়েছে পুলিশ।
মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ বলেন, অভিযুক্তত মোমিন এলাকায় ওই ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলেন। এরপর গত ১৫ জুলাই দুপুরে ভাড়া বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করেন। এ সময় ধর্ষণের দৃশ্য ভিডিও ধারণ করে রাখা হয়। লোকলজ্জায় বিষয়টি চেপে যায় স্কুলছাত্রীর পরিবার। প্রথমে তারা কোনো আইনি পদক্ষেপ নেননি। কিন্তু মোমিন ওই ছাত্রীকে ব্ল্যাকমেইল শুরু করে। হুমকি দিতে থাকেন ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার। এ অবস্থায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হলে আসামিকে গেস্খফতার করা হয়।
ওসি বলেন, ওই স্কুলছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসি সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। গ্রেপ্তার মোমিনকেও আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন