শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীর গলাচিপা থেকে মধ্যপ্রাচ্যে মানবপাচারকারী চক্রের একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ পটুয়াখালী

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ৩:০১ পিএম

মধ্যপ্রচ্যের দেশ ওমানে মানবপাচারকারী চক্রের সদস্য গলাচিপার আমখোলা ইউনিয়নের কিসমত বাউরিয়া গ্রামের মোঃ সোহরাব গাজী (৫০)কে গ্রেফতার করেছে র‌্যাব -৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা।
র‌্যাব - ৮ পটুয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পনী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: ইফতেখারুজ্জামান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে,গোপন সংবাদের ভিক্তিতে সোহরাব গাজীকে গতকাল ১৬ আগস্ট সন্ধ্যায় গ্রেফতার করা হয়। 
গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মানবপাচারকারী চক্রের সদস্য বলে স্বীকার করেন এবং প্রাপ্ত গোপন তথ্য সমূহের সত্যতা পাওয়া যায়। ধৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে পলাতক আসামী বর্তমানে ওমানে অবস্থানরত ১। মোঃ সাইফুল ইসলাম (৩০), পিতা- মোঃ সোহরাব গাজী, সাং- কিসমত বাউরিয়া, ইউনিয়ন-আমখোলা, থানা-গলাচিপা, জেলা-পটুয়াখালী ২। বর্তমানে ওমানে অবস্থানরত মোঃ গনি মিয়া বয়স-অজ্ঞাত, পিতা-অজ্ঞাত, সাং-অজ্ঞাত, থানা-অজ্ঞাত, জেলা-কুমিল্লা এর সাথে যোগসাজসে অবৈধভাবে মধ্য প্রাচ্যের দেশ ওমানে বাংলাদেশ হতে বিভিন্ন উপায়ে মানব পাচার করে। আটককৃত আসামীকে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মাসুম ১৮ আগস্ট, ২০২০, ১:০৮ পিএম says : 0
এই বিষয় ভালো ভাবে খোঁজ খবর নিয়ে দেখন আসলি সে কি আপরাদিকিনা এক জনকে জদি বিদেশ পাঠানোহয় তাহলে সে কি মানোবপাচারকারি হয় জাকে পাঠানো হয়েছে সো ওই দেশে কাজ করে তাহলে তাকে কি রকম পাচার করা হলো আমার একটা কথা জানার ছিলো মানোপাচার কাকে বলে প্লিজ একথা উত্তর চাই
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন