বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সময় ফুরিয়ে আসছে কঙ্গনার!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ৩:৩৭ পিএম

বলিউডের বিতর্কিত কুইন কঙ্গনা রানাউত। সোশ্যাল মিডিয়াতে নানা সময়ে বিভিন্ন ইস্যুতে সরব হতে দেখা গিয়েছে তাকে। তবে সুশান্তের মৃত্যুর পর মুভি মাফিয়াদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। এবার নিজের জীবন ও ভবিষ্যৎ নিয়ে শঙ্কা প্রকাশ করলেন 'মনিকর্ণিকা' খ্যাত এই চিত্রতারকা।

সম্প্রতি নিজের মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি পোস্ট শেয়ার করেছেন কঙ্গনা রানাউত। যেখানে নিজের জীবন ও ভবিষ্যৎ নিয়ে শঙ্কা প্রকাশ করে তিনি লিখেছেন, আমি যে প্রতিবাদ করছি সেটা স্বাভাবিকভাবে নিতে পারছে না মুভি মাফিয়ারা। আর সেকারণে তারা আমার পিছু লেগেছে। যেকোন মুহুর্তে আমার টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হতে পারে। কিন্তু যতক্ষন বেঁচে আছি, সে সময়ের মধ্যে মুভি মাফিয়াদের কীর্তি প্রকাশ্যে আনার চেষ্টা চালিয়ে যাব।' ইতোমধ্যে কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট বন্ধ করতে শুরু হয়েছে হ্যাশট্যাগ ক্যাম্পেইন।

কঙ্গনার এই পোস্টটি মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। তার টুইটের সমর্থন জানিয়ে এক ভক্ত লেখেন, আপনি দারুণ সাহসী, সত্যি বলতে কখনো ভয় পাননি। টুইটার বন্ধ করে দিলে তো মুখ বন্ধ হবে না আপনার। আবার কেউ কেউ বলছেন, টুইটার ছাড়ুন, আপনি ইউটিউবে আসুন। আমরা আছি আপনার পাশে। ওই পোস্টে এমন ধরনের নানা মন্তব্য করছেন কঙ্গনা ভক্তরা।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে ইন্ডাস্ট্রির মাফিয়া রাজ নিয়ে প্রকাশ্যে কথা বলেছেন কঙ্গনা রানাউত। করণ জোহর, মহেশ ভাট, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন, কারিনা কাপুরদের বিরুদ্ধে তোপ দেগেছেন অভিনেত্রী। আর সেকারণে দিনে দিনে টুইটারে তার অনুরাগীদের সংখ্যা হু হু করে বেড়েই চলেছে। বর্তমানে তার টুইটার অ্যাকাউন্ট শীর্ষ ট্রেন্ডিং।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন