শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদক মামলায় মাদারীপুরে মাদক কারবারির যাবজ্জীবন কারাদণ্ড

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ৪:১৪ পিএম

মাদক মামলায় মাদারীপুর সদর উপজেলার চরমুগরিয়ার মাদকস¤্রাট খ্যাত আনিচ হাওলাদারকে যাবজ্জীবন কারাদ- দিয়েছে জেলা ও দায়রা জজ আদালত। সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা এই রায় প্রদান করেন। রায়ে দোষী ব্যক্তিকে আরো ২০ হাজার টাকা জরিমান অনাদায়ে আরো ৬ মাসের কারাদ-েরও রায় প্রদান করা হয়।
মামলার বিবরণে জানা যায়, ২০১০ সালের ২১ মে মাদারীপুর সদর থানার এসআই সুলতান মাহমুদ গোপন সংবাদের ভিত্তিতে চরমুগরিয়ার খাদ্য গুদাম এলাকায় মাদকবিরোধী একটি বিশেষ অভিযান পরিচালনা করেন। এসময় ৫০ বোতল ফেনসিডিলসহ সদর উপজেলার নয়াচর গ্রামের মৃত মৌজ আলী হাওলাদারের ছেলে আনিচ হাওলাদার (৩৭) ও যশোরের হানিফ মোড়লের ছেলে এমদাদুল ইসলাম (৩৪) কে আটক করে। এব্যাপারে পর দিন সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। মামলার দীর্ঘ সুনানী শেষে সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা রায় প্রদান করেন। রায়ে এমদাদুল ইসলামের কোন দোষ প্রমাণিত না হওয়ায় খালাস প্রদান করেন আর আনিচ হাওলাদার দোষী হওয়ায় যাবজ্জীবন কারাদ- প্রদান করেন। আনিচ হাওলাদার রায়ের সময় আদালতে উপস্থিত ছিলেন। রায়ের আদেশ শুনে তিনি কান্নায় ভেঙ্গে পড়েন।
এব্যাপারে জজ কোর্টের পিপি এ্যাড. সিদ্দিকুর রহমান সিং বলেন, ‘আনিচ হাওলাদারের বিরুদ্ধে এই মামলা ছাড়াও প্রায় ৫০টি মামলা রয়েছে। এই রায়ের মাধ্যমে মাদক কারবারিদের জন্যে অশনি সংকেত হয়ে থাকবে। অন্য মাদক মামলাও দ্রুত নিষ্পত্তি করা হবে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন