শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইন্দুরকানীতে হত্যা মামলায় যুবলীগ নেতা রিমান্ডে

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ৫:১০ পিএম

ইন্দুরকানীতে স্কুল শিক্ষকের স্ত্রী হত্যা মামলায় স্থানীয় যুবলীগ নেতাকে রিমান্ডে এনেছে পুলিশ। রোববার আদালতের নির্দেশে মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্দুরকানী থানার ওসি তদন্ত মোঃ মাহবুবুর রহমান হত্যার পরিকল্পনাকারী স্থানীয় ওয়ার্ড যুবলীগের সভাপতি অনিমেষ হালাদারকে পিরোজপুর জেলা কারাগার থেকে এক দিনের রিমান্ডে আনেন। রিমান্ডে সে পুলিশের কাছে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে।
হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে উপজেলার চরণী পত্তাশী ওয়ার্ড যুবলীগের সভাপতি অনিমেষ হালদার ও সাংগঠনিক সম্পাদক আল- আমিন বাবু কে পুলিশ গ্রেফতার করে । পরে মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্দুরকানী থানার ওসি তদন্ত মোঃ মাহবুবুর রহমান মামলার প্রধান আসামী যুবলীগ নেতা আল-আমিন বাবু কে পিরোজপুর সিনিয়র চীপ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেডের ্আদালতে হাজির করে। আদালতে যুবলীগ নেতা বাবু ও স্থানীয় ওয়ার্ড যুবলীগের সভাপতি অনিমেষ টাকার জন্য শিক্ষক মধুসূধনের স্ত্রী গোলাপি রানীকে পিটিয়ে হত্যা করেছে বলে জানান।
গত ২৭ জুলাই উপজেলার চরণী পত্তাশী গ্রামের সাবেক স্কুল শিক্ষক মধুসূধন হালদারের স্ত্রী গোলাপী রাণীকে দাবীকৃত টাকা না পেয়ে পরিকল্পিতভাবে স্থানীয় দুই যুবলীগ নেতা অনিমেষ হালদার ও আল - আমিন বাবু পিটিয়ে হত্যা করে।
মামলার তদন্তক্রাী কর্মকর্তা ও ইন্দুরকানী থানার ওসি তদন্ত মোঃ মাহবুবুর রহমান জানান, স্থানীয় যুবলীগ নেতা ও হত্যা মামলার আসামী অনিমেষ হালদার কে একদিনের রিমান্ডে আনা হয়েছে। এর আগে স্কুল শিক্ষকের স্ত্রীকে হত্যার ঘটনায় গ্রেফতার হওয়া স্থানীয় যুবলীগ নেতা আল-আমিন বাবু আদালতে টাকার জন্য ওই নারীকে পিটিয়ে হত্যা করেছে বলে জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন