ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

র‍্যাব পেশাদারিত্বের সাথে সিনহা হত্যা মামলা তদন্ত করছে -র‍্যাব মহাপরিচালক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ৭:১১ পিএম

র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, মেজর (অব.) সিনহা মোঃ রাশেদ খান হত্যা মামলার তদন্ত অত্যন্ত গুরুত্বদিয়ে ও পেশাদারিত্বের সাথে করছে র‌্যাব। তদন্ত কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করতে যা যা করা প্রয়োজন করা হচ্ছে। এরই অংশ হিসেবে আমি নিজেই ঘটনাস্থল পরিদর্শনের এসেছি।

সোমবার (১৭ আগস্ট) বিকাল ৫টার দিকে মেজর (অব.) সিনহা মোঃ রাশেদ খান হত্যার ঘটনাস্থল পরিদর্শন শেষে একথা বলেন র‌্যাব প্রধান চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

তিনি বলেন, আমি নিজেই অত্যন্ত গুরুত্বের সাথে এই মামলার তদন্ত কার্যক্রম তদারকি করছি। অত্যন্ত পেশাদারিত্বের সাথে সিনহা হত্যা মামলার তদন্ত কার্যক্রম চলছে। তিনি বলেন, এই ঘটনা নিয়ে বাহিনীগুলোর মধ্যে কোনো সমন্বয়হীনতা নেই। সুষ্ঠুভাবে তদন্ত কার্যক্রম চলছে।

র‌্যাব সূত্রে জানা যায়, মেজর (অব.) সিনহা মোঃ রাশেদ খান হত্যার ঘটনাস্থল পরিদর্শন করতে র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন কক্সবাজারে আসেন। কক্সবাজার বিমানবন্দর থেকে তিনি বিকাল ৪টার দিকে ঘটনাস্থল বাহারছড়ার শামলাপুরে যান।

৫টার দিকে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিদর্শন শেষে ফিরে আসেন তিনি। র‌্যাব মহাপরিচালকের সাথে ছিলেন পরিচালক (মিডিয়া) লে. কর্ণেল আশিক বিল্লাহসহ উর্ধ্বতন কর্মকর্তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন