ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে স্বামীকে খুঁজতে গিয়ে ধর্ষণের শিকার স্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর রামপুরা এলাকায় স্বামীকে খুঁজতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে এক গৃহবধূ (১৯)। এ ঘটনায় তার স্বামী রামপুরা থানায় একটি মামলা দায়ের করেন। এ প্রেক্ষিতে মহর আলী (২৮) নামের এক ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।
রামপুরা থানার এসআই মো. রেজাউল করিম জানান, রামপুরা পূর্ব হাজিপাড়ায় স্বামীর সঙ্গে থাকেন ওই নারী। আগে পোশাক কারখানায় চাকরী করলেও বর্তমানে বেকার ছিলেন তিনি। গত শনিবার স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে মনোমালিন্য হয়। এতে স্বামী রাগ করে বাসা থেকে বেরিয়ে যান। কিছুক্ষণ পর স্বামীর বন্ধু মহর আলী ওই নারীকে ফোন দিয়ে বলে, তার স্বামী তার বাসায় গিয়েছে, তিনি যেন এখনই গিয়ে স্বামীকে বুঝিয়ে বাসায় নিয়ে যান। ফোন পেয়ে রাত ১০টার দিকে মহরের বাসায় যায়। তবে সেখানে তার স্বামীকে দেখতে পাননি। তখন মহর তাকে বাসার ভিতর আটকে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের শিকার হয়ে রাতেই সেখান থেকে ওই নারী তার বাসায় ফিরে যান। বাসায় ফেরার পর তিনি কোথায় গিয়েছিলেন স্বামী তা জানতে চাইলে প্রথমে কিছুই বলতে চাচ্ছিলেন তিনি। এক পর্যায়ে স্বামীকে তিনি ধর্ষণের ঘটনা খুলে বলেন।
তিনি আরো জানান, এ ঘটনায় গত রোববার স্বামী-স্ত্রী থানায় এসে অভিযোগ দেন। পরে অভিযোগটি মামলা আকারে নেয়া হয়। এরপরই অভিযান চালিয়ে ধর্ষক মহর আলীকে গ্রেফতার করা হয়। আর গৃহবধূকে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন