বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতার হাত কেটে নিল প্রতিপক্ষ

প্রতিবাদে বিক্ষোভ মিছিল মেয়রের বাসভবনে ইটপাটকেল নিক্ষেপ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ৯:৩৩ এএম

পিরোজপুরের মঠবাড়িয়া পৌরশহরে মঙ্গলবার রাতে পূর্ব বিরোধ ও মোবাইল চুরিকে কেন্দ্র করে শুভ শীল (২০) নামক এক কলেজ ছাত্রের ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করেছে প্রতিপক্ষ। আহত শুভকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তির পর অবস্থার অবনতি হলে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শুভ পৌর শহরের ৩নং ওয়ার্ড দক্ষিণ মিঠাখালী গ্রামের শ্যামল চন্দ্র শীল ওরফে কাঁলাচাদের পুত্র। শুভ ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক
প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, রাত সাড়ে আটটার দিকে শুভ হাসপাতালের ব্রীজের ওপারে দোকানে বসে গল্প করছিল। এসময় পূর্ব বিরোধের জের ধরে তার প্রতিপক্ষরা ধারালো অস্ত্র দিয়ে শুভ’র ডান হাত শক্ত বস্তুর উপর রেখে কব্জি কেটে বিচ্ছিন্ন করে উল্লাস করে।
ঘটনার পরপরই বিক্ষুব্ধ যুবকরা পৌর শহরে বিক্ষোভ মিছিল করে। এসময় পৌর মেয়রের বাসবভনে ইট পাটকেল নিক্ষেপ করে এবং তার ব্যবহৃত প্রাইভেটকার ভাংচুরের চেষ্টা করে।
পৌর মেয়র রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস এঘটনার নিন্দা জানিয়ে বলেন, একটি পাড়ার ছাত্রলীগ কর্মীর ওপর হামলার ঘটনায় আমার বাসায় মিছিল দিয়ে ইট পাটকেল নিক্ষেপ, গাড়ীতে হামলা করা, শান্ত মঠবাড়িয়াকে অশান্ত করার চেষ্টা চালাচ্ছে একটি মহল।
ঘটনার খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদ দ্রুত হাসপাতালে ছুটে যান এবং জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবী জানান।
ঘটনার পর থেকে পৌরশহরে থমথমে অবস্থা বিরাজ করছে। সকল প্রকার সহিংষতা এড়াতে পৌরশহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদ্দুজ্জামান মিলু জানান, একটি মোবাইল চুরিকে কেন্দ্র করে এ ঘটনাটি ঘটেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন