শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথের খুনের মামলার আসামি র‌্যাবের হাতে গ্রেফতার

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ২:৩৬ পিএম

সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারি ইউনিয়নের পেছিখুরমা গ্রামের চাঞ্চল্যকর খুনের মামলার আসামি ওয়াহাব আলীকে (৫৬) গ্রেফতার করেছে র‌্যাব-৯। গতকাল মঙ্গলবার রাতে সিলেটের গোয়ইনঘাট থানার হাওলদার পাড়া বাজার থেকে গ্রেফতারের পর রাতেই বিশ্বনাথ থানায় হস্থান্তর করা হয়েছে। বিশ^নাথ (থানার মামলা নং-১৬/১২২)। বুধবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রসংঙ্গ, গত ২৩ জুন মঙ্গলবার বিকেলে জমি-জমা নিয়ে সৃষ্ট বিরুধের জের ধরে মনোকুপা গ্রামের মসজিদের মোতাওয়াল্লী হাজি মখলিস আলী (৬০) এবং তাদেরই আপনজন ওয়ারিছ আলী (৫৫) নিহত হন। মখলিছ আলী ঘটনাস্থলেই মারা যান। ওয়ারিস আলী সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে নেয়ার পর তিনিও মারা যান। তাদের দু’জনের বাড়ি উপজেলার অলংকারি ইউনিয়নের মনোকুপা গ্রামের। খুনের ঘটনায় উভয় পক্ষের মধ্যে পাল্টাপাল্টি মামলা দায়ের করা হয়।

তবে, নিহত মখলিছুর রহমানের পুত্র আকরাম হোসেন বাদী হয়ে অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেলকে খুনের হুকুমদাতা হিসাবে আসামী করে ৩১ জনের বিরোদ্ধে দন্ডবিধি আইনের ৩০২/৩২৩/৩২৪/৩২৫/৩২৬ ধারায় থানায় মামলা দায়ের করেন, (মামলা নং-১৬) তারিখ, ২৪,০৬, ২০২০ইং। এই মামলার ৪নং আসামি ওয়াহাব আলীকে গতকাল রাতে র‌্যাব গ্রেফতার করে।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন