ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

আ.লীগের ঐতিহ্যে গণতন্ত্র ছিল না

সুন্দরগঞ্জে রুহুল কবির রিজভী

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

বিএনপি’র সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগের ঐতিহ্যে গণতন্ত্র ছিল না। স্বাধীনতান পর ৭২’ থেকে ৭৫’ পর্যন্ত আপনারা দেখেছেন বিরোধী দলকে হত্যা করেছে। রক্ষী বাহিনী লেলিয়ে দেয়া হয়েছিল। রক্ষী বাহিনীর বুলেটে অনেক দলের নেতা-কর্মী নিহত হয়েছে।
গতকাল বুধবার গাইবান্ধা জেলা বিএনপি’র আয়োজনে সুন্দরগঞ্জ উপজেলার বেলকা এমসি উচ্চ বিদ্যালয় মাঠে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ও ফ্রি মেডিকেল ক্যাম্পের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রিজভী এসব কথা বলেন।

আলোচনা সভায় জেলা বিএনপির সভাপতি ও জাতীয় ত্রাণ কমিটির সদস্য অধ্যাপক ডা. মইনুল হাসান সাদিকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম রফিক, রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, জাতীয় ত্রাণ কমিটির নির্বাহী সম্পাদক অধ্যাপক আমিনুল ইসলাম।

অন্যান্যের মধ্যে জেলা বিএনপিসাধারণ সম্পাদক মাহমুদুন্নবী টিটুল, সুন্দরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মোজাহারুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। পরে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ও ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা ও বিনামূল্যে অষুধ বিতরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন