বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রত্নাকে গাড়িচাপা দেয়া সেই ঘাতক ২ দিনের রিমান্ডে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ১০:২৫ পিএম

পর্বতারোহী রেশমা নাহার রত্নাকে চাপা দেয়া মাইক্রোবাসচালক ঘাতক মো. নাঈমের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ মিল্লাত হোসেন দুদিনের রিমান্ড মঞ্জুর করেন। 

এর আগে পাঁচ দিনের রিমান্ড করেন মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার এসআই মোবারক আলী। শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
উল্লেখ্য, পর্বতারোহী রেশমা নাহার রত্না পেশায় একজন শিক্ষক ছিলেন। একইসঙ্গে তিনি দৌড়বিদ ও সাইক্লিস্টও ছিলেন। সাত মহাদেশের সর্বোচ্চ চূড়ায় প্রথম বাংলাদেশি নারী হিসেবে লাল-সবুজের পতাকা ওড়ানোই ছিল রেশমার লক্ষ্য। সে কারণেই কঠোর অনুশীলন করতেন সবসময়। গত ৭ আগস্ট রাজধানীর সংসদ ভবন এলাকার চন্দ্রিমা উদ্যান সংলগ্ন লেক রোডে সাইক্লিং করার সময় গাড়ির ধাক্কায় নিহত হন তরুণ অভিযাত্রী রেশমা। পরবর্তীতে এ ঘটনায় শেরেবাংলা নগর থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় গত মঙ্গলবার কাফরুল থানাধীন ইব্রাহীমপুর থেকে একটি মাইক্রোবাস জব্দ করা হয়। পরে ওই মাইক্রোবাসের চালক মো. নাঈমকে (২৭) গ্রেফতার করা হয়।
শেরেবাংলা নগর থানার এসআই মোবারক আলী জানান, দুর্ঘটনার সময় মাইক্রোবাসটি চালাচ্ছিলেন নাঈম। গাড়ির মালিক একটি বেসরকারি প্রতিষ্ঠানের কাছে মাইক্রোবাসটি মাসিকভিত্তিতে ভাড়া দিয়েছেন। ঘটনার দিন ওই প্রতিষ্ঠানের নাইট শিফটে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের বিভিন্ন গন্তব্যে নামিয়ে দেয়ার সময় ঘটনাটি ঘটে। গতকাল তাকে দুই দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদে ঘটনার আসল রহস্য বেরিয়ে আসবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন