শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতার কব্জি কর্তণের ঘটনায় ৪ কর্মী বহিষ্কার পৌর কমিটি বিলুপ্ত

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ৩:১৩ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া পৌরশহরে মঙ্গলবার রাতে শুভ শীল (২০) নামক এক ছাত্রলীগ নেতার ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করার ঘটনায় ছাত্রীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ ৪ ছাত্রলীগ কর্মীকে স্থায়ীভাবে বহিষ্কার এবং পৌর কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে। বুধবার কেন্দ্রীয় সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ আদেশ জারি করা হয়। বহিষ্কৃতরা হলো ছাত্রলীগ মঠবাড়িয়া পৌর কমিটির কর্মী সাকিল আহদে সাদি, তানভির মল্লিক, তৌফিক হাসান প্রান্ত ও কোরবান জুনায়েদ।
স্থানীয়রা জানান- ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাতের অনুসারী পৌরসভার ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক শুভ রাত সাড়ে আটটার দিকে হাসপাতালের ব্রীজের পাশে দোকানে বসে বন্ধুদের নিয়ে আড্ডা দিচ্ছিল। এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল রাজুর সমর্থক ছাত্রলীগ নেতা সাদি, নাইম ও তানভির মল্লিকের নেতৃত্বে একদল কিশোর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শুভ’র ডান হাত বিচ্ছিন্ন করে উল্লাস প্রকাশ করে। শুভ পৌর শহরের ৩নং ওয়ার্ড দক্ষিণ মিঠাখালী গ্রামের শ্যামল চন্দ্র শীল ওরফে কালাচাদের পুত্র ও মঠবাড়িয়া সরকারী কলেজের এইচএসসি পরীক্ষার্থী। সে ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক
এদিকে ছাত্রলীগ নেতা শুভ শীলের ডান হাত বিচ্ছিন্ন করার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মঠবাড়িয়া হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান যুব ঐক্য পরিষদ ও ছাত্র ঐক্য পরিষদ বুধবার সকালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। সমাবেশে বক্তব্য রাখেন, যুব ঐক্য পরিষদের সভাপতি শ্যাম শংকর রায়, ছাত্রলীগ নেতা আক্তারুজ্জামান নিজাম, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুষার আহমেদ মিলন, প্রিন্স রায়, স¤্রাট সিকদার শান্ত প্রমুখ। এদিকে বিকেলে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে বিকেলে মিছিল ও সমাবেশে করা হয়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদ্দুজ্জামান মিলু জানান, এ বিষয়ে এখনও লিখিত অভিযোগ পাওয়া যায়নি তবে এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে রাব্বি (২১) নামের এক কিশোরকে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন